জামিনে মুক্ত হয়ে যা বললেন চিত্রনায়িকা মাহি

জামিনে মুক্ত হয়ে যা বললেন চিত্রনায়িকা মাহি

গাজীপুর প্রতিনিধি

জামিনে মুক্তি পেয়ে গণমাধ্যম কর্মীদের চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, গ্রেপ্তারের পর থেকে পুলিশ নানাভাবে আমাকে মানসিকভাবে এবং শারীরিকভাবে নির্যাতন করেছে। আমি প্রেগন্যান্ট বলার পরেও পানি খেতে চাইলে প্রায় এক ঘণ্টা পানি দেয়নি। তবে কারাগারের ভেতরে জেলারসহ অন্যান্যরা খুব মানবিক।

সম্প্রতি গাজীপুরে তার স্বামীর একটি জমি দখল চেষ্টা নিয়ে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলামের বিতর্কিত ভূমিকা নিয়ে সমালোচনা করেন।

তিনি বলেন, আমার সাথে যে আচরণ করা হয়েছে, আমার স্বামী রকিব সরকার দেশে আসলে তাকেও এভাবে নির্যাতন ও হয়রানি করা হবে। সামাজিক যোগাযোগমাধ্যমে পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা নিয়ে লাইভ করার বিষয়টি নিয়ে তিনি দুঃখ প্রকাশ করেন।

মাহি বলেন, আমি শুধুমাত্র একজন ব্যক্তির (মোল্লা নজরুল ইসলামের) বিরুদ্ধে কথা বলেছি, পুরো পুলিশ বাহিনীর বিরুদ্ধে কথা বলিনি। আমি পুলিশ প্রশাসনের বিরুদ্ধে যাইনি।

এসময় তার ও তার স্বামীর বিরুদ্ধে হওয়া দু'টি মামলার সুষ্ঠু তদন্ত দাবি করেন অভিনেত্রী।

এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তারের পর জামিনে কারাগার থেকে মুক্তি পান মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) রাত পৌনে আটটায় তিনি গাজীপুর জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পান।

এর আগে বিকেলে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইকবাল হোসেন ডিজিটাল নিরাপত্তা আইনসহ দুটি মামলায় মাহিয়া মাহির জামিন মঞ্জুর করেন। জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছালে তা যাচাই-বাছাই শেষে মুক্তি পান তিনি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক