গ্রেপ্তার আতঙ্কে আছি, দুবাই থেকে ফিরে হিরো আলম
গ্রেপ্তার আতঙ্কে আছি, দুবাই থেকে ফিরে হিরো আলম

সংগৃহীত ছবি

গ্রেপ্তার আতঙ্কে আছি, দুবাই থেকে ফিরে হিরো আলম

অনলাইন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে দেশে ফিরেছেন বগুড়ার আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানযোগে আজ রোববার সকাল ৮টা ১০ মিনিটে হিরো আলম ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এর আগে পুলিশ কর্মকর্তা খুনের মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের স্বর্ণের দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দুবাই যান তিনি।  

হিরো আলম সকাল পৌনে নয়টার দিকে গণমাধ্যমকে জানান, ইমিগ্রেশনের কাজ শেষ করেছেন।

বাইরে বহু গণমাধ্যমকর্মী। আরাভ খানের সোনার দোকান উদ্বোধন করতে কেন দুবাই গিয়েছিলেন, সে বিষয়ে তাঁদের সঙ্গে বিস্তারিত কথা বলবেন। গ্রেপ্তার আতঙ্কে আছেন কি না জবাবে হিরো আলম বলেন, ‘অবশ্যই গ্রেপ্তার আতঙ্কে আছি। বাসায় না পৌঁছা পর্যন্ত আতঙ্ক কাটবে না।

দুবাইয়ে অন্যান্য তারাকাদের সঙ্গে স্বর্ণের দোকান উদ্বোধন অনুষ্ঠানে হিরো আলমও গিয়েছিলেন। প্রথমবারের মতো দুবাইয়ে গিয়ে বুর্জ খলিফার সামনে ছবি তোলেন এই তারকা। গত বুধবার সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের নিউ গোল্ড সুকে অবস্থিত আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন বগুড়ার আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। এ জুয়েলার্সের মালিক রবিউল ইসলাম ওরফে আরাভ খান।  

ডিবি বলছে, পুলিশ কর্মকর্তা মামুন এমরান খান হত্যা মামলার আসামি রবিউল ইসলাম দেশ থেকে পালিয়ে প্রথমে ভারতে যান। সেখানে আরাভ খান নামে পাসপোর্ট সংগ্রহ করে দুবাই চলে যান। এখন তিনি দুবাইয়ের বড় স্বর্ণ ব্যবসায়ী। রবিউলকে ইন্টারপোলের সহায়তায় দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।