ডিবি কার্যালয়ে শাকিব খান

সংগৃহীত ছবি

ডিবি কার্যালয়ে শাকিব খান

অনলাইন ডেস্ক

রহমত উল্লাহ নামে এক কথিত প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে গেছেন চিত্রনায়ক শাকিব খান। রোববার দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান তিনি।

বর্তমানে তিনি সেখানে আছেন বলে ডিবির একটি সূত্র থেকে বিষয়টি নিশ্চত হওয়া গেছে।

সূত্রটি আরও জানায়, শাকিব খান রহমত উল্লাহ নামের ওই প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করছেন।

এর আগে গতকাল শনিবার রাতে 'অপারেশন অগ্নিপথ' সিনেমার প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে গুলশান থানায় যান ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। কিন্তু গুলশান থানা তার মামলা করেননি।  মামলাটি আদালতে করার পরামর্শ দেওয়া হয়েছে।

থানা থেকে বের হয়ে শাকিব জানান, নিজেকে ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করা রহমত উল্লাহ আসলে সেই সিনেমার প্রযোজকই নন।

আর তাই প্রযোজক দাবি করে এফডিসির বিভিন্ন সমিতিতে অভিযোগ করা রীতিমত প্রতারণা। ভারটেক্স মিডিয়ার নামে এই সিনেমার প্রযোজক মো. জানে আলম। প্রযোজক হিসেবে রহমত উল্লাহর নাম কোথাও উল্লেখ নেই বলেও জানান তিনি।

এর আগে গত ১৫ মার্চ বিকেলে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিতে অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ এবং পেশাগত দায়িত্ব পালনে অবহেলার লিখিত অভিযোগ করেন চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ।

news24bd.tv/রিমু