শিবচরে নিহত ব্যাংক কর্মকর্তার বাড়িতে শোকের মাতম

শিবচরে নিহত ব্যাংক কর্মকর্তার বাড়িতে শোকের মাতম

নিজস্ব প্রতিবেদক, খুলনা

দারীপুরের শিবচরে বাস দুর্ঘটনায় নিহত ব্যাংক কর্মকর্তা শেখ আব্দুল্লাহ আল মামুন রাজার (৪২) বাড়িতে চলছে শোকের মাতম। রোববার (১৯ মার্চ) সকালে তার মৃত্যুর খবর খুলনার সোনাডাঙ্গা বাইপাস এলাকা হাজী তমিজউদ্দিন সড়কের বাড়িতে পৌঁছালে পুরো বাড়ি জুড়েই শোকের পরিবেশ তৈরি হয়। তিনি পূবালী ব্যাংকের পুরান ঢাকার মোগলটলি ব্যাঞ্চের প্রিন্সিপাল অফিসার ছিলেন।

রোববার ভোরে তিনি ইমাদ পরিবহন যোগে খুলনা থেকে ঢাকায় রওয়ানা হয়েছিলেন।

নিহতের বাবা শেখ মোহাম্মদ আলী জানান, সাপ্তাহিক ছুটির দিনে বৃহস্পতিবার রাতে আব্দুল্লাহ আল মামুন খুলনায় আসতেন এবং রোববার ভোরে বাসযোগে ঢাকায় ফিরে যেতেন। এদিকে আব্দুল্লাহ আল মামুনের একমাত্র ছেলে আব্দুল্লাহ আল মাসুদ রাফি খুলনা রেভাঃ পলস স্কুলের ৪র্থ শ্রেণির ছাত্র। বাবার মৃত্যুর খবরে নির্বাক দৃষ্টিতে সবার মুখের দিকে তাকিয়ে শান্ত্বনা খুঁজছে রাফি।

আর সন্তানের মৃত্যুর খবরে বাবা শেখ মোহাম্মদ আলী ও মা নূরুন্নাহার কান্নায় ভেঙ্গে পড়ছেন।

তারা কিছুতেই আব্দুল্লাহ আল মামুনের মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছেন না।

নিহতের মা নূরুন্নাহার বেগম আহাজারি করে বলেন, ‘আমার সন্তান মারা গেছে, আমি বিশ্বাস করি না। বৃহস্পতিবার রাতে ও (আব্দুল্লাহ আল মামুন) ঠিকই আসবে। এবার বাড়িতে এসে ও বলছিল- আম্মা ভাত হয়েছে খেতে দেন। বাড়িতে এসে বাইরে ঘুরতে বের হতো। খাওয়ার সময় আমি তাকে ফোন দিয়ে ডেকেছি। আমার সন্তান মারা গেছে আমি বিশ্বাস করি না।

জানা যায়, আব্দুল্লাহ আল মামুন ভোর ৫টায় ইমাদ পরিবহনের বাসে ঢাকায় যাওয়ার পথে শিবচরের কুতুবপুর দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। একই দুর্ঘটনায় খুলনার আশরাফুল আলম লিংকন ও মহা‌দেব কুমার সাধু মারা যায়।

news24bd.tv/তৌহিদ