লাইভ অনুষ্ঠানে জ্ঞান হারালেন উপস্থাপিকা!
লাইভ অনুষ্ঠানে জ্ঞান হারালেন উপস্থাপিকা!

সংগৃহীত ছবি

লাইভ অনুষ্ঠানে জ্ঞান হারালেন উপস্থাপিকা!

অনলাইন ডেস্ক

টেলিভিশনে লাইভ অনুষ্ঠানে কথা বলার সময় হঠাৎ স্টুডিওতে জ্ঞান হারিয়েছেন এক উপস্থাপিকা। শনিবার (১৮ মার্চ) যুক্তরাষ্ট্রের সিবিএস লস অ্যাঞ্জেলস টিভির কার্যালয়ে এ ঘটনাটি ঘটে।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, সিবিএস লস অ্যাঞ্জেলসের আবহাওয়ার খবর পড়েন অ্যালিসা কার্লসন সর্জ। শনিবারও অন্যদিনের মতো তিনি খবর পড়তে টিভি স্টেশনে উপস্থিত হন।

আবহাওয়ার খবর প্রকাশের জন্য যখন তার দিকে ক্যামেরা ঘোরানো হয় তখনই হঠাৎ করে ঢলে পড়ে যান তিনি।

এ ঘটনার ভিডিওতে দেখা যায়, ৪২ বছর বয়সী অ্যালিসা কার্লসন কিছুটা দুলছিলেন। ওই সময় সামনের টেবিলে হাত রেখে নিজেকে ঠিক রাখার চেষ্টা করেন তিনি। এরপরই তার চোখ উল্টে যায় এবং তিনি মেঝেতে পড়ে যান।


তিনি পড়ে যাওয়ার পর স্টুডিওতে উপস্থিত অপর দুই উপস্থাপিকা হকচকিয়ে যান। তারা দ্রুত সংবাদ বিরতি দিয়ে দেন। এরপর টিভি চ্যানেলটি আর লাইভে ফেরেনি। এর বদলে পূর্বে ধারণ করা অনুষ্ঠান চালানো হয়।

ওই ঘটনার কয়েক ঘণ্টা পর সিবিএস লস অ্যাঞ্জেলসের ভাইস প্রেসিডেন্ট এবং নিউজ ডিরেক্টর মাইক দেলো স্তিরিত্তো উপস্থাপিকা অ্যালিসা কার্লসনের সর্বশেষ অবস্থা সম্পর্কে অবহিত করেন।

তিনি জানান, অ্যালিসার অবস্থা ভালো আছে এবং তিনি আরো সুস্থ হয়ে ওঠবেন এ প্রত্যাশা করছেন তারা। এছাড়া তাৎক্ষণিকভাবে যারা অ্যালিসার কাছে ছুটে গিয়েছিলেন এবং জরুরি পরিষেবার মাধ্যমে তাকে হাসপাতালে পাঠিয়েছিলেন তাদের ধন্যবাদ জানান তিনি।

এর আগে ২০১৪ সালে উপস্থাপিকা অ্যালিসা স্টুডিওতে বমি করে দিয়েছিলেন। পরে জানা যায়, তার হার্টের ব্লাল্বে ছিদ্র থাকার কারণে এমনটি হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন ।

news24bd.tv/আলী