দর্শকদের দুয়োধ্বনি, রেনের কাছে ২-০ গোলে হার মেসি-এমবাপ্পেদের

সংগৃহীত ছবি

দর্শকদের দুয়োধ্বনি, রেনের কাছে ২-০ গোলে হার মেসি-এমবাপ্পেদের

অনলাইন ডেস্ক

কদিন আগেই বায়ার্ন মিউনিখের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নিয়েছে পিএসজি। এরপর লিগে ফিরে ব্রেস্তের বিপক্ষে কষ্টেসৃষ্টে জয় পেলেও আবার হারের মুখ দেখেছে ফ্রেঞ্চ ক্লাবটি। রোববার (১৯ মার্চ) লিগ আঁ’তে রেনের কাছে ২-০ গোলে হেরেছে মেসি-এমবাপ্পের পিএসজি। এই হারের পরেও অবশ্য পয়েন্ট টেবিলের শীর্ষেই আছে ফ্রেঞ্চ জায়ান্টরা।

মূলত আবারও রক্ষণভাগের দুর্বলতায় ম্যাচ হেরেছে পিএসজি। প্রতিপক্ষের চেয়ে আক্রমণে এগিয়ে থাকলেও পিএসজি খুলতে পারেনি ‘ডেডলক’। উল্টো তুলনামূলক কম শট নিয়েও দুটি গোল আদায় করে নেয় রেনে। মরার ওপর খাঁড়ার ঘা হয়ে দাঁড়িয়েছিল পিএসজির দর্শকরাই।

বায়ার্নের কাছে হারায় এদিন মেসিদের দুয়োধ্বনি দেয় প্যারিসিয়ানরা।

ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে প্রথমার্ধের শেষ মুহূর্তে প্রথম গোল হজম করে পিএসজি। কারি তোকো একাম্বির গোলে লিড নেয় অতিথিরা। বিরতি থেকে ফিরে আবারও স্বাগতিক দর্শকদের বুকে শেল বেঁধান আরনঁ কালিমুয়েন্দো। দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে গোলটি করেন তিনি। এরপর ম্যাচের বাকি সময় অনেক চেষ্টা করেও ম্যাচে ফিরতে পারেনি ক্রিস্তফ গালতিয়েরের শিষ্যরা।

পুরো ম্যাচে একাই আটটি সেভ দিয়ে রেনের জয়ের নায়ক স্টিভ মান্দান্দা। মেসি-এমবাপ্পের একের পর এক প্রচেষ্টা দক্ষ হাতে নস্যাৎ করে দেন এই ফরাসি গোলরক্ষক।

এই হারের পর ২৮ ম্যাচ শেষে ৬৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই আছেই পিএসজি। দুইয়ে থাকা লেসেঁর চেয়ে তারা এগিয়ে ৯ পয়েন্টে। অন্যদিকে, সমান ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে পাঁচে উঠে এসেছে রেনে।

news24bd.tv/SHS