সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ইডেন কলেজ শাখার নতুন কমিটি

সংগৃহীত ছবি

সভাপতি শাহিনুর সুমি, সাধারণ সম্পাদক জয়মা মুনমুন

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ইডেন কলেজ শাখার নতুন কমিটি

অনলাইন ডেস্ক

আজ সোমবার (২০ মার্চ) সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ইডেন কলেজ শাখার দ্বাদশ কাউন্সিল অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয় ডাকসুর দ্বিতীয় তলায় অনুষ্ঠিত এই কাউন্সিলের মাধ্যমে দশ সদস্যবিশিষ্ট ১৩তম কমিটি গঠন করা হয়।  

নবনির্বাচিত কমিটির সভাপতি হয়েছেন শাহিনুর সুমি (মাস্টাসর্, ব্যবস্থাপনা বিভাগ), সহ-সভাপতি নাফিসা আনজুম (মাস্টার্স, সমাজবিজ্ঞান বিভাগ), সাধারণ সম্পাদক জয়মা মুনমুন (নিউ মাস্টার্স, সমাজবিজ্ঞান বিভাগ), সাংগঠনিক সম্পাদক সুমাইয়া শাইনা (৩য় বর্ষ, সমাজকর্ম বিভাগ), দপ্তর সম্পাদক প্রত্যয়ী প্রীতু (৩য় বর্ষ, সমাজকর্ম বিভাগ), অর্থ সম্পাদক সানজিদা হক (১ম বর্ষ, ইতিহাস বিভাগ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমাইয়া ফাহমিদা তন্বী (২য় বর্ষ, পরিসংখ্যাণ বিভাগ)।

কমিটির সদস্য হয়েছেন সাবিকুন্নাহার জেরিন (৩য় বর্ষ, সমাজকর্ম বিভাগ), বৃষ্টি রায় (২য় বর্ষ, বাংলা বিভাগ), ইসরাত ইকবাল অর্পা (২য় বর্ষ, ভূগোল ও পরিবেশ বিভাগ)।

কাউন্সিলে কলেজ শাখার সভাপতি সায়মা আফরোজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সভাপতি সালমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ও নগর শাখার সভাপতি রাফিকুজ্জামান ফরিদ, সাংগঠনিক সম্পাদক প্রগতি বর্মন তমা ও অর্থ সম্পাদক নওশীন মুশতারি সাথী।