শাকিবপুত্র শেহজাদকে নিয়ে যা বললেন মা বুবলী  

শাকিবপুত্র শেহজাদকে নিয়ে যা বললেন মা বুবলী  

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও শবনম বুবলীর একমাত্র ছেলে শেহজাদ খান বীর। আজ তার জন্মদিন। ছেলের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লম্বা এক স্ট্যাটাস দিয়েছেন মা বুবলী। স্ট্যাটাসে শেহজাদ জন্মের প্রথম দিনের স্মৃতি অনুরাগীদের সাথে শেয়ার করেন।

ফেসবুক পেজে বুবলী লেখেন, 'জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা, তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিলো আমি যেনো স্বর্গে আছি!'

তিনি আরও লেখেন, 'তোমাকে বুকে নেবার পর কি যে শান্তি লাগছিলো !! স্বর্গের সুখ বুঝি এমনি হয়..'

বুবলী আরও লেখেন, 'তখন অনেক কেঁদেছিলাম বাবা কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিলো.. তুমি আমার অক্সিজেন লক্ষ্মীমানিক, আমার পুরো পৃথিবী! অনেক অনেক দোআ আর ভালোবাসা তোমার জন্য..'

পরিশেষে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখন, 'শুভ জন্মদিন আমার কলিজা বাবা। সঙ্গে ভালোবাসার ইমোজিও জুড়ে দেন তিনি।

এদিকে, সুপারস্টার শাকিব খানকে নিয়ে সিনেমাপাড়ায় কয়েকদিন ধরে চলছে নানা আলোচনা- সমালোচনা। এই নায়কের বিরুদ্ধে গত ১৫ মার্চ বিকেলে চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ নানা অভিযোগ করেছেন।

এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি এবং ক্যামেরাম্যান সমিতিতে অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ এবং পেশাগত দায়িত্ব পালনে অবহেলার লিখিত অভিযোগ করেন তিনি। তবে শাকিব খান জানান তার সব অভিযোগ মিথ্যা। উল্টো শাকিব খান ওই প্রযোজকের বিরুদ্ধে বলেন যে তিনি ভুয়া, মিথ্যাবাদী, বাটপার।

news24bd.tv/রিমু