রমজানে ঢাকার ২০টি পয়েন্টে সুলভ মূল্যে মিলবে গরু-খাসির মাংস

সংগৃহীত ছবি

রমজানে ঢাকার ২০টি পয়েন্টে সুলভ মূল্যে মিলবে গরু-খাসির মাংস

নিজস্ব প্রতিবেদক

পহেলা রমজান থেকে ২৮ রমজান পর্যন্ত ঢাকার ২০টি পয়েন্টে সুলভ মূল্যে গরু- খাসির মাংস, ডিম, দুধ, ব্রয়লার মুরগি বিক্রি করবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

মঙ্গলবার (২১ মার্চ) এক সভায় এসব জানান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মন্ত্রী শ ম রেজাউল করিম। তিনি জানান, নির্ধারিত এ দামে গরুর মাংস ৬৪০ টাকা, ডিমের ডজন ১২০ টাকা মুরগীর মাংস ৩৪০ টাকায় বিক্রি হবে।

এছাড়া খাসির মাংস ৯৪০ টাকা এবং দুধ প্রতি লিটার ৮০ টাকায় বিক্রি হবে।

আগামী ২৩ মার্চ মৎস্য ও প্রাণিসম্পদ অধিদপ্তরে এই কার্যক্রমের উদ্বোধন করবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

মন্ত্রী জানান- মাংস, দুধ ও ডিমের সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে রমজান মাসে জনসাধারণ যেন সহজেই প্রাণিজ আমিষ ও পুষ্টির চাহিদা মেটাতে পারে সে লক্ষ্যে এই আয়োজন। এতে ব্যবসায়ী, উৎপাদনকারী ও সাপ্লাই চেইন সংশ্লিষ্ট সকলকে সাথে নিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রাণিসম্পদ অধিদপ্তর এ ভ্রাম্যমাণ বিক্রয় কার্যক্রম বাস্তবায়ন করবে।

সচিবালয় সংলগ্ন আব্দুল গণি রোড, খামারবাড়ি, মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটি, মিরপুর ষাট ফুট রাস্তা, আজিমপুর মাতৃসদন, পুরাণ ঢাকার নয়াবাজার, আরামবাগ, নতুন বাজার, মিরপুরের কালশী, খিলগাঁও রেলগেট, নাখালপাড়ার লুকাস মোড়, সেগুনবাগিচা কাঁচাবাজার, মোহাম্মদপুরের বসিলা, উত্তরার দিয়াবাড়ি, যাত্রাবাড়ী, গাবতলী, হাজারীবাগ, বনানীর কড়াইল বস্তি, কামরাঙ্গীরচর এবং রামপুরায় এ বিক্রয় কার্যক্রম চালু থাকবে।

news24bd.tv/FA