চট্টগ্রাম-৮ উপনির্বাচনে আ. লীগের মনোনয়ন ফরম কিনেছেন ২৫ জন

সংগৃহীত ছবি

চট্টগ্রাম-৮ উপনির্বাচনে আ. লীগের মনোনয়ন ফরম কিনেছেন ২৫ জন

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) সংসদীয় আসনের উপনির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ২৫ জন। সোম ও মঙ্গলবার উপনির্বাচনে প্রার্থী হতে আগ্রহীরা এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আজ বুধবার বেলা সাড়ে ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

জানা গেছে, প্রথম দিনে ১৩ জন মনোনয়ন সংগ্রহ করেছেন।

তাদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালামও।

এছাড়া আছেন প্রয়াত সংসদ সদস্য মঈনুদ্দিন খান বাদলের সহধর্মিণী সেলিনা খান, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সাবেক সদস্য মো. হায়দার আলী চৌধুরী, ব্যারিস্টার মোহাম্মদ মনোয়ার হোসেন, শিল্পপতি সুকুমার চৌধুরী, এটিএম আলী রিয়াজ খান, এস এম কফিল উদ্দিন, মোহাম্মদ খোরশেদ আলম, মোহাম্মদ জাহেদুল হক, মো. সাইফুল ইসলাম, আশেক রসুল খান, জহুর চৌধুরী ও মোহাম্মদ মনছুর আলম।

মঙ্গলবার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ১২ জন। ফরম সংগ্রহ করেছেন শিরিন আহমেদ, আহমেদ ফয়সাল চৌধুরী, বিজয় কুমার চৌধুরী, নোমান আল মাহমুদ, মো. আবু তাহের, কফিল উদ্দিন খান, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, মো. এমরান, সাইফুদ্দিন আহমেদ রিব, মোহাম্মদ আব্দুল কাদের, এসএম আবুল কালাম ও এএ নুরুল ইসলাম।

আগামী ২৫ মার্চ আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় এই আসনের প্রার্থী চূড়ান্ত করা হবে। আর ২৭ এপ্রিল অনুষ্ঠিত হবে উপ নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ মার্চ।

news24bd.tv/SHS