রূপচর্চায় তিনি ব্যয় করেন মাসে ৬ লাখ টাকা!

রূপচর্চায় তিনি ব্যয় করেন মাসে ৬ লাখ টাকা!

অনলাইন ডেস্ক

বিলাসবহুল এবং অসাধারণ জীবন যাপনের জন্য বরাবরই আলোচনায় থাকে আরব আমিরাতের শহর দুবাই। তবে এবার মার্কিন যুক্তরাষ্ট্রের লাস্যময়ী মুসলিম তরুণীর জীবন যাপনের চিত্র ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। লিন্ডা অ্যান্ড্রেট নামে এই তরুণী প্রতিমাসে সৌন্দর্যের জন্য সাড়ে ৫ হাজারের বেশি ব্যয় করেন। বাংলাদেশি টাকায় যা ৫ লাখ ৮২ হাজার টাকারও বেশি।

লিন্ডার মাসিক জীবনযাত্রার ব্যয় সামাজিকভাবে ভাইরাল হয়েছে। টিকটকে ২৩ বছর বয়সী এই নারী জানান, তিনি চুলের জন্য মাসে ৫০০ ডলার, স্কিন কেয়ার এবং মেকআপে ৭৫০ ডলার এবং ব্যক্তিগত সৌন্দর্য বৃদ্ধির কাজে ৭০০ ডলার খরচ করেন। দেহের সৌষ্ঠব এবং লেজার চিকিৎসার পাশাপাশি তিনি স্পাতে প্রতিমাসে ৫০০ ডলারের বেশি ব্যয় করেন।

এখানেই শেষ নয়. লিন্ডা খাবারের জন্যেও আলাদাভাবে ব্যয় করেন।

এছাড়া নানা ধরনের ফেসিয়াল উপকরণের জন্য ১০০ ডলার, ম্যানিকিউরে ৬০০ ডলার ব্যয় করেন।  সেইসাথে ফ্যাশন ডিজাইনারদের জন্য তার প্রতি মাসে গড়ে ২০০০ ডলার পর্যন্ত বরাদ্দ থাকে।

লিন্ডা বলেন, 'নিজের যত্ন নেওয়া নিজের প্রতি প্রেম এবং আত্মসম্মানের একটি রূপ। তাই নিজের জন্য প্রতি মাসে সাড়ে ৫ হাজার ডলার ব্যয় করতে হয় আমাকে। ' লাস্যময়ী এই নারীর মতে, শুধুমাত্র খেয়ে পরে বেঁচে থাকাকে জীবন বলে না।

সামাজিক মাধ্যমে লিন্ডা আরও জানান, 'আমি জাকাত এবং সাদকার মাধ্যমে দাতব্য কাজে নিয়মিত অবদান রাখি। ' বর্তমানে তিনি নিজ দেশ মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসাবিদ্যায় পড়াশোনা করছেন। আসন্ন রমজানে তিনি বিশেষ দাতব্য কাজ করতে আগ্রহী বলেও জানান।

লিন্ডা নাসিরুদ্দিন নামে এই নারী মূলত একজন জর্ডানিয়ান। দুই বছর বয়সে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান এবং ক্যালিফোর্নিয়ায় বড় হন। চার বছর আগে রিকি অ্যান্ড্রেড নামে এক মার্কিনীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। রিকি কারেন্সি ট্রেডিংসহ একাধিক ব্যবসার একজন সফল উদ্যোক্তা। সূত্র: খালিজ টাইমস।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক