পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী খুন

পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দুই শিক্ষার্থী খুন

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর বাউফলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে নবম শ্রেণির দুই শিক্ষার্থী খুন হয়েছে। আজ বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকূল গ্রামের ইন্দ্রকূল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- ইন্দ্রকূল গ্রামের মিরাজ মোস্তফার ছেলে নাফিজ (১৫) ও বাবুল হাওলাদারের ছেলে মারুফ (১৫)। এছাড়া এনামুল মৃধার ছেলে মো. সিয়াম (১৫) গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাফিজ ও মারুফের সঙ্গে একই এলাকার অজ্ঞাত কিশোর গ্যাং সদস্যদের বিরোধের জের ধরে বিকালে স্কুল ছুটির পরে বাড়ি যাওয়ার পথে স্কুলের সামনে হঠাৎ এলোপাথাড়িভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  

স্থানীয়রা আহত শিক্ষার্থীদের উদ্ধার করে বাউফল উপজেলা হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টায় দুইজনের মৃত্যু হয়।

পটুয়াখালী সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল) সাহেদ আহমেদ চৌধুরী বলেন, 'এখন পর্যন্ত আমরা যেটা জানি তিনজন গুরুতর। তার মধ্যে নাফিজ ও মারুফ নামের দুজন ইতিমধ্যেই বরিশাল শেবাচিমে মারা গেছেন। অপর একজন গুরুতর অবস্থায় রয়েছে। ইতিমধ্যেই আমরা জড়িতদের বিষয়ে জানতে পেরেছি। তাদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে। ডাবল মার্ডারের ঘটনায় আইনানুগ যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। ' 

'প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, এরা সবাই উঠতি বয়সী। বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। এর আগেও তাদের মধ্যে ঝামেলা হয়েছে। তারই রেশ এটা বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। ' 

news24bd.tv/কেআই