অগ্নিকাণ্ড দেখতে গিয়ে প্রাণ হারালেন দুইজন

সংগৃহীত ছবি

অগ্নিকাণ্ড দেখতে গিয়ে প্রাণ হারালেন দুইজন

অনলাইন ডেস্ক

নেত্রকোণার শ্যামগঞ্জে অগ্নিকাণ্ড দেখতে গিয়ে পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন দুইজন। বুধবার রাতে ময়মনসিংহের গৌরীপুরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী দক্ষিণপাড়া এলাকার রশিদের ছেলে সিএনজিচালক হুমায়ুন (২০), বেলতলী মধ্যপাড়া গ্রামের আ. সাত্তারের ছেলে রুবেল মিয়া (৩২)। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ১০টার দিকে শ্যামগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনা দেখতে সিএনজিচালক হুমায়ুন, রুবেল এবং আহত সাইদুল, কালাচাঁন, শামছুসহ পাঁচজন সিএনজি যোগে শ্যামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হন।

পথে ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের সিধলা ইউনিয়নের চরপাড়া মাদরাসা এলাকায় বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক হুমায়ুন মারা যান। গুরুতর আহত অবস্থায় রুবেল মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/FA