তাবলীগে যোগ দিতে গিয়ে পথে দুর্ঘটনায় মৃত্যু

তাবলীগে যোগ দিতে গিয়ে পথে দুর্ঘটনায় মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনার কামরুজ্জামান ফকির (৩৫) নামে এক পল্লি চিকিৎসক নিহত হয়েছেন। এসম জাহিদ (২৮) নামে আরেকজন আহত হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৬টার দিকে উপজেলার শেখপুর বাজার সংলগ্ন মৃর্জারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহত কামরুজ্জামান মাদারীপুর সদর উপজেলার আদিত্যপুর গ্রামের আবদুর রব ফকিরের ছেলে।

হাসপাতাল, ফায়ার সার্ভিস ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, ভোরে কামরুজ্জামান তার আপন ভায়রা জাহিদকে নিয়ে তাবলীগ জামাতে অংশ নিতে গাজীপুরের টঙ্গী যাওয়ার উদ্দেশে শিবচরের পাচ্চর বাসস্ট্যান্ডের দিকে রওনা হন।

পাচ্চর থেকে বাস যোগে টঙ্গী যাওয়ার কথা ছিলো তার। এসময় তার মোটরসাইকেলটি শিবচর-মাদারীপুর আঞ্চলিক সড়কে শিবচরের শেখপুর মৃর্জারচর নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থাকা দুজন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা কামরুজ্জামানকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। আহত জাহিদকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নিহতের মামা শ্বশুর ইমরান হোসেন বলেন, "আমার ভাগনি জামাই সকালে তাবলীগ জামাতে যাওয়ার জন্য আরেক ভাগনি জামাইকে নিয়ে রওনা হন। কামরুজ্জামান পাচ্চর পর্যন্ত গিয়ে বাসে যাবে। আর জাহিদ তার মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার কথা ছিলো। কিন্তু সেতো আর যেতে পারলো না। "

শিবচর ফায়ার সার্ভিসের লিডার, তরুনুর রশিদ খান বলেন, ভোরে আমরা খবর পেয় ঘটনাস্থলে যাই। সেখান থেকে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পরে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক