সালিসে যুবককে কুপিয়ে হত্যা করল আ.লীগ নেতা!

সালিসে যুবককে কুপিয়ে হত্যা করল আ.লীগ নেতা!

অনলাইন ডেস্ক

বগুড়ার আদমদীঘিতে টাকা নিয়ে বিরোধে আমিনুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তিকে সালিসবৈঠকে ডেকে এনে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার নশরতপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগের বরাত দিয়ে আদমদীঘি থানার ওসি রেজাউল করিম জানান, টাকা নিয়ে বিরোধে ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে হত্যা করেছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত মামলা হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত আমিনুল ইসলাম বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ছেলে। তিনি ব্যবসা ও কৃষিকাজ করতেন। পাওনা টাকা নিয়ে তার সঙ্গে একই এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন ও কর্মী তৌহিদুলের বিরোধ চলে আসছিল। এ বিষয়ে সমঝোতা করতে বুধবার রাত ১০টার দিকে শাহীন, তৌহিদুল ও তাদের লোকজন আমিনুলকে ডেকে আনেন।

বৈঠক চলার একপর্যায়ে তারা ধারালো অস্ত্র কুপিয়ে ও রড দিয়ে আঘাত করে আমিনুলকে গুরুতর জখম করেন। স্বজনরা তাকে উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে ভর্তি করেন। সেখানে রাত ১২টার পর আমিনুল মারা যান।

মরদেহ উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত শাহীনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মিহির সরকার জানান, শাহীন ও তৌহিদুল গত ২০১৮ সালে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেন। তাদের সঙ্গে আওয়ামী লীগ পরিবারের সদস্য আমিনুলের সখ্য ছিল।

তিনি আরও জানান, টাকা নিয়ে বিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে শুনেছেন।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম জানান, হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের শনাক্ত করতে কাজ চলছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। মামলা পেলে পরবর্তী আইনগত কার্যক্রম শুরু হবে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক