রাজাপুরে বাস দুর্ঘটনা, সুপারভাইজারসহ নিহত ২

সংগৃহীত ছবি

রাজাপুরে বাস দুর্ঘটনা, সুপারভাইজারসহ নিহত ২

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে বাস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। নিহত একজন বাসটির সুপারভাইজার বলে নিশ্চিত হওয়া গেছে। নিহত অপর ব্যক্তি বাসটির যাত্রী। তবে তার নাম ঠিকানা নিশ্চিত হওয়া যায়নি।

এই দুর্ঘটনার ফলে আধা ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।

আজ শুক্রবার সকাল পৌনে ১০ টার দিকে বরিশাল-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের উপজেলার কানুদাশকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বাসটিতে থাকা আরো অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা পাথরঘাটাগামী বিআরটিসি’র একটি বাসের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বৈদ্যতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ সময় বাসের সুপারভাইজার ও অপর এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এছাড়াও বাসটিতে থাকা অধিকাংশ যাত্রীই আহত হন।

ঘটনাস্থলে থাকা মো. মামুন নামের এক যুবক প্রথমে ৯৯৯-এ ফোন করে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তা চান। অল্প সময়ের মধ্যেই পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। পরে স্থানীয়দের সহায়তায় নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করে পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসার ব্যবস্থা করা হয়।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, দুর্ঘটনায় নিহত ও আহত ব্যক্তিদের উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের সম্পূর্ণ পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনাস্থলে এখনো উদ্ধার কাজ চলছে।

news24bd.tv/SHS

এই রকম আরও টপিক