হেলিকপ্টারে চড়ে ছেলেকে নিয়ে কোথায় গেলেন পরীমনি? 

সংগৃহীত ছবি

হেলিকপ্টারে চড়ে ছেলেকে নিয়ে কোথায় গেলেন পরীমনি? 

অনলাইন ডেস্ক

ঢালিউড চিত্রনায়িকা পরীমনি। শরীফুল রাজ ও পরীমনি দম্পতির একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য'র কিছুদিন আগেই সাত মাস পূর্ণ হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম বেশ সরব এই নায়িকা। নিজের ফেজবুকে ছেলেকে নিয়ে বিশেষ মুহূর্তগুলো পোস্ট করে ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি।

এই প্রথম বার মায়ের বাড়ি যাচ্ছে রাজ্য। সেই বিশেষ মুহূর্তও ফ্রেমবন্দি করতে ভুললেন না নায়িকা। চারিদিকে প্রবল হাওয়া বইছে। হেলিকপ্টারের পাখা ঘোরার শব্দ হচ্ছে জোরে।

সেই হাওয়ার মাঝে পরম শান্তিতে মায়ের কোলে মাথা রেখে ঘুমোচ্ছে রাজ্য।  গতকাল শুক্রবার সাত সেকেন্ডের সেই মিষ্টি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করে পরীমনি লেখেন, 'রাজ্য প্রথমবার মায়ের বাড়ি যায়। '

কিছু দিন আগেই ধুমধাম করে ছেলের মুখে ভাত দেন পরীমনি। নিজের ছেলের মুখেভাতে অনাথ শিশুদের পাত পেড়ে খাওয়ালেন নায়িকা ও তাঁর স্বামী।

প্রসঙ্গত, কিছু দিন আগেই স্বামীর সঙ্গে নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় ছিলেন পরী। স্বামীর সঙ্গে অশান্তির কথা প্রকাশ্যে লিখেছিলেন নায়িকা। ঢালিউডের আরেক অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে স্বামীর সম্পর্কের কথাও ফেসবুকে লিখেছিলেন তিনি। তবে সে সবই এখন অতীত। ছেলে আর স্বামীকে নিয়ে শান্তিতে সংসার করছেন পরী।

news24bd.tv/রিমু