কবে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

সংগৃহীত ছবি

কবে বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

অনলাইন ডেস্ক

টালিউড জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। তাদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর চলতি বছরেই বিয়ে করতে চলেছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। সম্প্রতি তারা তেমনটাই জানালেন। তবে সামাজিক বিয়ে নয়, আইনি বিয়ে সারবেন তারা এই বছর।

টালিউডের অন্যতম আদর্শ কাপল অঙ্কুশ-ঐন্দ্রিলা। হামেশাই চর্চায় উঠে আসেন তারা। কিন্তু এতদিনের সম্পর্ক হলেও বিয়ে নিয়ে ভাবনা বা সে প্রসঙ্গে তাদের তেমন কথা বলতে শোনা যায়নি। যদিও এই বছরের শুরুর দিকে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ে নিয়ে ভীষণ চর্চা শুরু হয়।

টলি পাড়ার একাধিক নামী দামী অভিনেতা, অভিনেত্রীরা তাদের বিয়ে নিয়ে প্রশ্ন করতে থাকেন। অবশেষে জানা যায়, সবটাই এই টলি জুটির আসন্ন ছবির প্রমোশন ছিল। কিন্তু আদতে তারা কবে বিয়ে করবেন সেই বিষয়ে এতদিন মুখে কুলুপ এঁটে থাকলেও অবশেষে জানালেন সেই কথা।

এই সময়ের তরফে অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে যখন জিজ্ঞেস করা হয় তারা কবে বিয়ে করছেন। তার উত্তরে অভিনেতা জানান, 'আইনি বিয়েটা এই বছরই করার ইচ্ছে আছে। আসলে আমাদের বিয়েতে তো টালিউডের সব ঘনিষ্ঠ মানুষদের ডাকতে হবে। আর শীতকাল ছাড়া বিয়ে করা যাবে না। '

প্রেমিকের কথায় তাল মিলিয়ে অভিনেত্রী বলেন, 'বিয়েতে অতিথির তালিকা যাই হোক না কেন আমাদের সব থেকে সুন্দর দেখতে লাগতে হবে। '

ঐন্দ্রিলা কথা প্রসঙ্গে আরও বলেন, 'এতদিন দেখে এসেছি বিয়ের সময় অভিনেতাদের চোখের জল থাকে। ওর চোখেও জল থাকতে হবে ওদিন। '

অঙ্কুশ বিষয়টাকে মজার ছলে নিয়ে বলেন, 'হ্যাঁ, সেদিন আমার চোখে এমনই জল থাকবে ঐন্দ্রিলা পুরোপুরি আমার ঘাড়ে চলে আসবে যে। '

তবে যতই আভাস দিক এই বছর তারা আইনি বিয়ে সারতে পারেন সেটা আদতে কবে হবে সেটা কিন্তু ভেঙে বলেননি। সে না বলুক, তাদের ভক্ত থেকে অনুরাগীরা না হয় আরও একটু অপেক্ষা করুক। তবে আগামীতে তাদের পর্দায় বিয়েটা কিন্তু সেরে ফেলতে দেখা যাবে। ইতিমধ্যে তারা তাদের লাভ ম্যারেজের বিয়ের কার্ড বিলি করতে শুরু করে দিয়েছেন।

এই ছবির পরিচালনা করেছেন প্রেমেন্দু বিকাশ চাকী। অভিনয় অঙ্কুশ ঐন্দ্রিলা ছাড়াও রয়েছে অপরাজিতা আঢ্য, সোহাগ সেন, প্রমুখ। এটি একটি ফ্যামিলি ড্রামা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

news24bd.tv/রিমু