'বাংলাদেশকে মোটেও ভয় পান না আইরিশরা'

'বাংলাদেশকে মোটেও ভয় পান না আইরিশরা'

অনলাইন ডেস্ক

ওয়ানডেতে স্বাগতিকদের কাছে পাত্তাই পায়নি সফরকারীরা। তবে ওয়ানডেতে দুমড়েমুচড়ে যাওয়া আইরিশরা সাগরিকায় সোমবার (২৭ মার্চ) থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি সিরিজে নতুনভাবে শুরুর প্রত্যাশা করছে। আইরিশ অলরাউন্ডার রস এডেয়ারের দাবি, বাংলাদেশকে মোটেও ভয় পান না তারা।

যদিও ওয়ানডে সিরিজে হারের পর দলটির অধিনায়ক অ্যান্ডি বলবার্নি দাবি করেছিলেন, তারা আরও ভালো ক্রিকেট খেলার আশা নিয়ে এসেছিলেন।

টি-টোয়েন্টিতে অবশ্য এখনও কিছু করে দেখানোর সুযোগ থাকছে তাদের।

এদিকে শুক্রবার সিলেট থেকে চট্টগ্রাম এসে পৌঁছেছে দুই দল। সেখানে শনিবার (২৫ মার্চ) সকালে অনুশীলনে এসেছিল আইরিশরা।

এদিন জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মার্ক এডেয়ার দাবি করেন, ওয়ানডে সিরিজের ফল নিয়ে অবশ্যই আমরা হতাশ, তবে এটিকে (টি-টোয়েন্টি) আমরা নতুন শুরু হিসেবে দেখছি।

আমরা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছি।

তিনি বললেন, যতটা সম্ভব ইতিবাচক থাকার চেষ্টা করছি; আমরা জানি, বাংলাদেশ কতটা ভালো দল হিসেবে। আমরা দল হিসেবে একটা লাইন টানার সুযোগ হিসেবে দেখছি, সেখান থেকে নতুন একটা সংস্করণে যাব। আশা করি, আপনারা দেখবেন, সেটি কেমন।

অন্যদিকে ওয়ানডে সিরিজে ব্যাটিংয়ে খুব একটা লড়াইয়ে ছিল না সফরকারীরা। তবে ব্যাটিংয়ে ব্যর্থতার বিষয়টি মানতে নারাজ এডেয়ার।

তার ভাষ্য, ওয়ানডেতে দেখে হয়তো মনে হয়নি আমরা সেভাবে লড়াই করেছি, তবে আমরা সেটি করেছি।

এই ফাস্ট বোলারের দাবি, আয়ারল্যান্ড একটা গর্বিত জাতি, যখনই সুযোগ পাই কাজে লাগায়। এ সিরিজের পর আসলে অনেকেই হতাশ। আশা করি, টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়াতে পারব।

আইরিশদের এই বোলারের মতে, সিলেটে উইকেট ব্যাটিং সহায়ক ছিল। কিন্তু সাগরিকায় এর উল্টো চিত্রের দেখা মিলতে পারে, আর আইরিশরা এর ফায়দা লুটে নিতে যায়।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক