২০০ টাকায় বাংলাদেশ-আয়ারল্যান্ডের খেলা দেখার সুযোগ

২০০ টাকায় বাংলাদেশ-আয়ারল্যান্ডের খেলা দেখার সুযোগ

অনলাইন ডেস্ক

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ।  সোমবার (২৭ মার্চ) থেকে শুরু হতে যাওয়া এই সিরিজের জন্য এরই মধ্যে বন্দরনগরী চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও আইরিশ দল।

আইরিশদের বিপক্ষে সিরিজ থেকেই অনলাইনে টিকিটের যুগে পা রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একদিন ম্যাচের পর সংক্ষিপ্ত ওভারের ফরম্যাটেও এর ধারা বজায় রেখেছে বিসিবি।

শনিবার (২৫ মার্চ) বেলা ২টা থেকে অনলাইনে প্রথম ম্যাচের টিকিট মিলছে। আর সিরিজের অন্য দুই ম্যাচের টিকিট ম্যাচের আগের দিন পাওয়া যাবে।

জাতীয় পরিচয়পত্র ও সচল একটি মোবাইল নম্বর ব্যবহার করে যে কেউ-ই এই টিকিট কিনতে পারবেন। একটি অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকিট কেনা যাবে।

আর অনলাইনে টিকিট কেনার পর কালেকশন বুথ থেকে তা সংগ্রহ করা যাবে।

চট্টগ্রামেও সর্বনিম্ন মাত্র ২০০ টাকার বিনিময়ে দেখা যাবে ম্যাচ। স্টেডিয়ামের ওয়েস্টার্ন স্ট্যান্ডের জন্য টিকিটের এই মূল্য নির্ধারণ করেছে বিসিবি। আর দর্শকদের সর্বোচ্চ গুনতে হবে ১৫শ’ টাকা, রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে এই অর্থ খরচ করতে হবে দর্শকদের।

৩০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ড টিকিট পাবেন দর্শকরা। ৫০০ টাকায় ক্লাব হাউজ এবং ১ হাজার টাকায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিট কেটে খেলার দেখার সুযোগ থাকবে দর্শকদের সামনে।

news24bd.tv/কেআই