আয়ারল্যান্ডকে চুল পরিমাণ ছাড় দিতে চান না হাথুরুসিংহে

সংগৃহীত ছবি

আয়ারল্যান্ডকে চুল পরিমাণ ছাড় দিতে চান না হাথুরুসিংহে

নিজস্ব প্রতিবেদক

টি-টোয়েন্টি সিরিজে কোনোভাবেই আয়ারল্যান্ডকে খাটো করে দেখছে না বাংলাদেশ। তবে মাঠে তাদের চুল পরিমাণও ছাড় দিতে চান না কোচ হাথুরুসিংহে। প্রথম টি-টোয়েন্টির আগের দিন অনুশীলনে উপস্থিত ছিলো না ক্যাপ্টেন সাকিব আল হাসান ও লিটন দাস।

রোববার ঠিক সকাল ১০টা, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হাজির গোটা বাংলাদেশ দল, শুধু নেই সাকিব আল হাসান আর লিটন কুমার দাস।

ঠিক কী কারণে তারা অনুশীলনে নেই সেই কারণটাও অজানা।

তবে সতীর্থদের ছাড়াই ব্যাটে বলে নিজেদের ঝালিয়ে নিয়েছে টাইগারদের ব্যাটার বোলাররা। কিন্তু ম্যাচের আগের দিন ততটা হার্ড প্র্যাকটিস করেনি বাংলাদেশ। অনুশীলনের মাঝ পথেই প্রেস কনফারেন্স রুমে হাজির সাকিবদের কোচ হাথুরুসিংহে, আর সে সময়েই জানান আইরিশদের ছাড় না দেয়ার কথা।

হাথুরু দলের সাথে যোগ দেওয়ার পর থেকেই আমূল পরিবর্তন এসেছে দলে। তবে স্কিলে নয়, হাথুরু বলছেন- বড় পরিবর্তন এসেছে ড্রেসিং রুমে। তিনি বলেন, 'পরিবর্তনটা এসেছে দলের ড্রেসিং রুমে, পরিবেশটা দারুণ হয়েছে তাই দল ভালো করছে। আসলে ক্রিকেটারদের স্কিলে এতটা পরিবর্তনও আসেনি। মানসিকতার পরিবর্তন হয়েছে।

প্রথম টি-টোয়েন্টিতে জয়টা টাইগারদের হয়তো শুধুই সময়ের ব্যাপার। তবে ভয়ও আছে। টি-টোয়েন্টি ইতিহাসে বাংলাদেশের সাথে প্রথম দেখায় জয় পেয়েছিলো আয়ারল্যান্ড। সেটাই সাহস যোগাচ্ছে তাদের।

হাথুরু বলেন, আমরা জানি বাংলাদেশ খুব ভালো দল। তাদের বিপক্ষে জয়টা কঠিন ঠিকই কিন্তু মাঠে নামার আগেই আমরা হাল ছাড়তে চাই না, মাঠে নামবো জয়ের জন্যই।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক