অস্ত্র মামলায় এক ব্যক্তির ১৭ বছরের জেল

প্রতীকী ছবি

অস্ত্র মামলায় এক ব্যক্তির ১৭ বছরের জেল

নাসিম উদ্দীন • নাটোর প্রতিনিধি

অবৈধ অস্ত্র সংরক্ষণ ও বহনের দায়ে নাটোরে আব্দুর রাজ্জাক (৪০) নামে এক ব্যক্তির ১৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ (১৮ সেপ্টেম্বর, মঙ্গলবার) দুপুরে নাটোরের যুগ্ম জেলা জজ ১ম আদালতের বিচারক মোহম্মদ নুরুজ্জামান এই আদেশ দেন।  

দণ্ডপ্রাপ্ত আব্দুর রাজ্জাক সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের পশ্চিম ভেংরি গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে।  

নাটোর জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২০১১ সালের ২৪ অক্টোবর সিংড়া উপজেলার ডাহিয়া ইউনিয়নের পশ্চিম ভেংরি গ্রামের আব্দুর রাজ্জাকের বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৫ এর একটি দল।

এ সময় আব্দুর রাজ্জাকের শয়ন কক্ষে তল্লাশিকালে একটি স্টিলের বাক্সের ভিতর থেকে একটি শাটারগান, তিন রাউন্ড গুলি উদ্ধার ও আব্দুর রাজ্জাককে আটক করা হয়।  

পরে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে অবৈধ অস্ত্র সংরক্ষণের অভিযোগে অস্ত্র আইনে মামলা দায়ের করে সিংড়া থানায় সোপর্দ করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সৈকত হাসান তদন্ত শেষে অভিযুক্ত আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।  

আদালতের বিচারক মামলার স্বাক্ষী-প্রমাণ গ্রহণ শেষে দীর্ঘ প্রায় ৭ বছর পর আজ দুপুরে আসামী আব্দুর রাজ্জাককে ১৭ বছরের কারাদণ্ড প্রদান করেন।

 


নাসিম▐ অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর