রমজানজুড়ে বায়তুল মোকাররমে বসুন্ধরা গ্রুপের ইফতার আয়োজন

সংগৃহীত ছবি

রমজানজুড়ে বায়তুল মোকাররমে বসুন্ধরা গ্রুপের ইফতার আয়োজন

আল মোহাইমিনুল খান

পুরো রমজান মাস জুড়ে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে প্রতিদিন দুই হাজার মুসল্লির জন্য ইফতারের আয়োজন করেছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। এছাড়া ঢাকা শহরের বিভিন্ন স্থানে প্রতিদিন প্রায় ১৫ হাজার মানুষের ইফতারের আয়োজন করছে দেশের শীর্ষ এ শিল্পগোষ্ঠী। শুধু জাতীয় মসজিদেই রমজান মাসে প্রায় ষাট হাজার মুসল্লির জন্য ইফতারের আয়োজন করা হবে বলে জানিয়েছেন বায়তুল মোকাররম মসজিদ মুসল্লি কমিটির সভাপতি হাজি মো. ইয়াকুব আলী। এরই ধারাবাহিকতায় রোববারও জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে একসঙ্গে দুই হাজার মানুষের জন্য আয়োজন করা হয় ইফতারের।

 

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, যার আশপাশে রয়েছে অসংখ্য হতদরিদ্র রোজাদার মুসল্লি। আবার এই এলাকায় ব্যবসায়িক কারণেও অনেকে আসেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে। যেখানে আসরের নামাজের পর চিন্তা করতে হয় রোজকার ইফতার নিয়ে। আর তাদের জন্যই পুরো মাসজুড়ে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষে বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটি দুই হাজার রোজাদার মুসল্লির জন্য আয়োজন করেছে দোয়া ও ইফতার মাহফিল।

ইফতার করতে আসা মুসল্লিরা বসুন্ধরা গ্রুপের এই উদার আয়োজনের জন্য গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সভাপতি হাজী মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে ইফতার মাহফিল পরিচালনা করেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মানিক।

ইফতারপূর্ব দোয়া ও মোনাজাতে ইসলামের জন্য বসুন্ধরা গ্রুপের খেদমত কবুল ও মঞ্জুর করে নেওয়ার জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পেশ ইমাম। দোয়া মোনাজাত শেষে একসাথে দুই হাজার মুসল্লি ইফতার করেন।

news24bd.tv/আইএএম