সালমান খানকে হত্যার হুমকি দিয়ে গ্রেপ্তার যুবক

সংগৃহীত ছবি

সালমান খানকে হত্যার হুমকি দিয়ে গ্রেপ্তার যুবক

অনলাইন ডেস্ক

সালমান খানকে হত্যার হুমকি দিয়ে ইমেইল পাঠানোয় এক যুবককে গ্রেপ্তার করেছে ভারতের পুলিশ। সালমানের সঙ্গে সামনাসামনি দেখা করতে চান বলে ইমেইলে উল্লেখ করেন ২১ বছরের ওই যুবক। তার দাবি না মানলে পরিণতি ‘মুসেওয়ালার থেকেও খারাপ হবে’ বলেও উল্লেখ করেন তিনি। খবর আনন্দবাজারের।

অভিযুক্ত বিষ্ণোই গ্যাংয়ের সদস্য ধাকড়রাম বিষ্ণোই, বয়স মাত্র ২১। হুমকি পাওয়ার পর ১৮ মার্চ বান্দ্রা থানায় একটি এফআইআর দায়ের করা হয়। এর পরপরই মুম্বাই ও জোধপুর পুলিশের যৌথ উদ্যোগে শুরু হয় তদন্ত। রবিবার অভিযুক্ত যুবককে মুম্বাই পুলিশের হাতে তুলে দিয়েছে জোধপুর পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা গেছে, তদন্তে পুলিশ জানতে পারে জোধপুর থেকেই পাঠানো হয়েছে এই চিঠি। মুম্বাই ও জোধপুর পুলিশের যৌথ উদ্যোগে একটি টিম গঠন করা হয়। জোধপুরের লুনি এলাকার সিয়াগোর ধানি রোহিচা কালানের বাসিন্দা এই যুবক।  

এর আগে পঞ্জাব পুলিশও ধাকড়রাম বিষ্ণোইয়ের খোঁজে জোধপুর আসে। নিহত গায়ক মুসেওয়ালাকে বার বার হুমকি দিয়েছিলেন এই যুবক। ২০২২ সালে অস্ত্র আইনে জোধপুরের সর্দারপুরায় এই ধাকড়রাম বিষ্ণোইয়ের নামে একটি মামলা দায়ের করা হয়।

এদিকে এই হুমকির চিঠি পাওয়ার পর থেকেই, অভিনেতার নিরাপত্তা জোরদার করেছে মুম্বাই পুলিশ। রাতারাতি বাড়ানো হয় অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা। অভিনেতা যাতায়াতে রাখা হচ্ছিল কড়া নজরদারি। ধাকড়রাম বিষ্ণোইয়ের গ্রেপ্তারের পরপর আপাতত কিছুটা হলেও স্বস্তিতে সালমান বলেই অনুমান।

news24bd/ARH