স্বরার পর এবার গাঁটছড়া বাঁধছেন পরিণীতি?

প্রতীকী ছবি

স্বরার পর এবার গাঁটছড়া বাঁধছেন পরিণীতি?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সম্প্রতি অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডাকে একসঙ্গে দেখা যাওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছে। তবে কি স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদের পথেই হাঁটছেন দুই বন্ধু? ইতোমধ্যে জল্পনা উস্কে দিয়ে পরিণীতিকে দেখা গেল রোববার বিকেলে পোশাকশিল্পী মণীশ মলহোত্রের বাড়িতে ঢুকতে। এতে আবার দুইয়ে দুইয়ে চার করে নিলেন অনুরাগীরা।

নির্ঘাত বিয়ের পোশাকেরই বরাত দিতে যাচ্ছেন। কাঁধখোলা কালো গাউনে নায়িকাকে গাড়ি থেকে নামতে দেখা গেল। অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে ভিতরে ঢুকে গেলেন পরিণীতি। সেই ভিডিও দেখে পোশাকের রং নিয়েও চর্চা শুরু হয়ে গেছে নেতমাধ্যমে।

সবাই ধরেই নিয়েছেন রাঘব আর পরিণীতি শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু পোশাকের রং যেন গোলাপি না হয়!

অনুরাগীদের কেউ কেউ মন্তব্য করছেন, 'বলিউডের সাম্প্রতিক সব ক’টি বিয়েতে গোলাপি পোশাক দেখে দেখে ভাল লাগছে না। আশা করি, পরিণীতি অন্য রঙের পোশাক বানাতে দিচ্ছেন। '

কয়েকদিন আগে দিল্লির সংসদ ভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন লোকসভার কনিষ্ঠতম সদস্য রাঘবও। পরিণীতিকেই কি মন দিয়েছেন তিনি? সাংবাদিকদের প্রশ্নে তাঁর জবাব ছিল, 'আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়। ' তবে শেষে রাঘব জুড়ে দেন, 'আমরা বিয়ে করলে আপনাদের নিশ্চয়ই খবর দেব। ' 

রাজনীতির জগতের সঙ্গে বলিউডি দুনিয়ার মেলবন্ধন যে সুমধুর, সাম্প্রতিককালে তার দৃষ্টান্ত রেখেছেন বলিউড অভিনেত্রী স্বরা ও সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ। সেই আবহে রাঘব ও পরিণীতির সম্পর্কের সমীকরণ নিয়েও কানাঘুষোর সূত্রপাত। মুম্বাইয়ের  এক রেস্তরাঁয় পর পর দু’দিন বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা যায় রাঘবকে।

দুই তারকার ঘনিষ্ঠ সূত্র জানায়, রাঘব ও পরিণীতি সম্পর্কে রয়েছেন। দু’জন একে অপরকে অনেকদিন ধরে চেনেন। বন্ধুত্ব থেকেই প্রেমে দিকে বাঁক নিয়েছে তাদের সম্পর্ক।

এ বার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে রাঘব ও পরিণীতির। আত্মীয়-পরিজনদের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি তাঁরা রেস্তরাঁয় যান। দুইজনের পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শিগগির নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির।

news24bd.tv/রিমু