কুষ্টিয়ায় বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়ায় বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর বোয়ালদাহ গ্রামে বাড়ির সীমানা সংক্রান্ত দ্বন্দ্বের জেরে আহতের চারমাস পর সাফি আলী (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের চাচা ও চাচাতো ভাইদের বিরুদ্ধে চারমাস আগে তাকে বাড়ি থেকে তুলে নিয়ে পেটানোর অভিযোগ রয়েছে পরিবারের।

নিহত সাফি আলী (২৫) উপজেলার ১নং হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদাহ নদীরকুল এলাকার বাসিন্দা। তিনি মানসিক প্রতিবন্ধী মতিয়ার রহমানের একমাত্র কর্মক্ষম সন্তান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চারমাস পূর্বে পিটুনির ঘটনার গুরুতর আহত নির্মাণ শ্রমিক সাফি হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়িতেই ভুগছিলেন মস্তিষ্ক/স্পাইনে আঘাত জনিত ক্ষত নিয়ে। সোমবার সকাল সাড়ে ৬টার দিকে সফির স্বাস্থ্যের অবনতি হওয়ায় স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়।  

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. হোসেন ইমাম বলেন, ‘সোমবার সকালে সাফি নামের এক যুবককে জরুরী বিভাগে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন। গত চারমাস পূর্বে এই রোগী এ্যাসল্ট হয়ে ভমিটিং লক্ষনসহ হাসপাতালে ভর্তি হয়েছিলো’।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন খাঁন জানান, অভিযোগ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। যারাই জড়িত থাক তাদের গ্রেপ্তার করবে বলে জানিয়েছে পুলিশ।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক