দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

প্রতীকী ছবি

দুই সন্তান রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও গৃহবধূ

রাজশাহীর তানোরে দুই সন্তানকে রেখে এক ধান ব্যবসায়ীর সাথে পালিয়েছেন গৃহবধূ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শুক্রবার দিবাগত রাতে তানোর উপজেলার কলমা ইউনিয়ন (ইউপির) দরগাডাঙ্গা ও ঘৃতকাঞ্চন এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী শনিবার তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে স্ত্রী পালিয়ে যাওয়ার সময় স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে গেছেন বলে উল্লেখ করেন তিনি।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কলমা ইউপির দরগাডাঙ্গা বাজারের ধান ব্যবসায়ী দুই সন্তানের জনক আলমগীরের সঙ্গে একই এলাকার দুই সন্তানের জননীর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। শুক্রবার দিবাগত রাতে ওই গৃহবধূকে নিয়ে আলমগীর পালিয়ে যায়। এখন পর্যন্ত পালিয়ে যাওয়া পরকীয়া যুগলকে খুঁজে পাওয়া যায়নি।

প্রেমিক আলমগীরের ব্যবহৃত মোবাইল নাম্বারও বন্ধ পাওয়া যাচ্ছে।

স্থানীয়রা জানান, আলমগীরের সংসার জীবনে দুটি মেয়ে সন্তান আছে। অপরদিকে গৃহবধূরও দুটি সন্তান রয়েছে। তারা তাদের সন্তানদের রেখে পালিয়েছেন। সন্তানদের কী হবে তা নিয়ে চিন্তিত দুই পরিবারের লোকজন।

উভয়ের পরিবারের লোকজন জানান, যারা এ বয়সে সন্তান রেখে স্বামীর সুখের সংসার ভেঙে অন্যের হাত ধরে পালায় তারা জীবনে সুখী হতে পারে না। আলমগীর দুই মেয়ে স্ত্রী রেখে দুই সন্তানের জননীকে নিয়ে পালিয়ে গেল। আর ওই গৃহবধূ এক ছেলে ও এক মেয়ে সন্তান রেখে উধাও হয়ে গেল।

স্থানীয় জনপ্রতিনিধি (মেম্বার) নাজিমুদ্দিন বলেন, তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। থানায় অভিযোগ করেছেন গৃহবধূর স্বামী।

এ ব্যাপারে তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূ টাকা ও স্বর্ণের গহনা নিয়ে পালিয়ে গেছে মর্মে তার স্বামী অভিযোগ করেছেন। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

news24bd.tv/আলী