শাকিব খানের জন্মদিনে যে ভিডিও পোস্ট করলেন বুবলী (ভিডিও)

সংগৃহীত ছবি

শাকিব খানের জন্মদিনে যে ভিডিও পোস্ট করলেন বুবলী (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান। জনপ্রিয় এই নায়কের জন্মদিন আজ (২৮ মার্চ)। তার প্রকৃত নাম মাসুদ রানা। গুণী চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমে শাকিব খান নামে আত্মপ্রকাশ করেন তিনি।

অসংখ্য সিনেমায় অভিনয় করে এবং অভিনয় দক্ষতার গুণে ভক্তদের মন জয় করে নিয়েছেন সুপারস্টার শাকিব খান। ব্যক্তিজীবন নিয়েও নানান সময়ে হয়েছেন আলোচিত-সমালোচিত।

এদিকে সুপারস্টারের জন্মদিন উপলক্ষে শাকিবের সন্তান শেহজাদ খান বীরের মা, নায়িকা শবনম বুবলী সামাজিক যোগাযোগমাধ্যম নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

তিন মিনিট এক সেকেন্ডের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, 'হ্যাপি বার্থডে'।

সেই সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি। ভিডিওতে দেখা যায়, শেহজাদ খান বীর ঘুরাফেরা করছেন আর বাবা শাকিব খান বীরের এটেনশন নেয়ার চেষ্টা করছেন। কাছে ডাকছেন, পরম যত্নে আদর করছেন, মোবাইলে কিছু একটা দেখাচ্ছেন। বাবা-পুত্রের এমন আদুরে ভিডিও দেখে যেন ভক্তদের মন জুড়ে গেছে।

বুবলীর পোস্ট করা ভিডিওতে এখন পর্যন্ত লাইক পড়েছে ৩১ হাজারেরও বেশি, কমেন্ট পড়েছে ১৯শ আর শেয়ার হয়েছে ১৫৯টি।

ভিডিও'র নিচে কমেন্টবক্সে বেশিরভাগই শাকিব খানকে জন্মদিনেরর শুভেচ্ছা জানিয়েছেন।

শাকিব খান এখন দেশীয় ও যৌথ প্রযোজনার ছবির তুমুল জনপ্রিয় নায়ক। যৌথ প্রযোজনার বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন খান। যে ছবিগুলোতে নায়িকা হিসেবে ছিলেন পশ্চিমবঙ্গের নায়িকা শুভশ্রী, কোয়েল মল্লিক ও নুসরাত।

শাকিব খান অভিনীত এ বছরের ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ। ’ গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

news24bd.tv/রিমু