ঢাবিতে কথিত ‘প্রলয় গ্যাং’ সদস্যদের খুঁজতে তদন্ত কমিটি

কথিত ‘প্রলয় গ্যাং’র সদস্যরা। ছবি: সংগ্রহীত।

ঢাবিতে কথিত ‘প্রলয় গ্যাং’ সদস্যদের খুঁজতে তদন্ত কমিটি

নিজস্ব প্রতিবেদক

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে কথিত ‘প্রলয় গ্যাং’ নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থীর উত্থানের কথা জানা গেছে। এই গ্রুপের সদস্যদের চিহ্নিত করতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতরের পরিচালক মাহমুদ আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, যেসব শিক্ষার্থী এই গ্যাং অপকর্মের সাথে জড়িত তাদের চিহ্নিত করার জন্য সলিমুল্লাহ মুসলিম হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. ইকবাল রউফ মামুনকে আহ্বায়ক এবং সহকারী প্রক্টর ড. এম এল পলাশকে সদস্য সচিব করে একটি আন্তঃহল তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- শহীদ সার্জেন্ট জহুরুল হক হল, স্যার এ এফ রহমান হল, কবি জসীম উদ্দীন হল, জগন্নাথ হল, হাজী মুহম্মদ মহসিন হল, বিজয় একাত্তর হল, জিয়া হল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল এবং সূর্যসেন হলের প্রভোস্টগণ।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে আজ ২৮ মার্চ ২০২৩ অনুষ্ঠিত প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির এক সভায় আন্তঃহল তদন্ত কমিটি গঠনের এই সিদ্ধান্ত নেওয়া হয়। কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত কাজ সম্পন্ন করে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের নিকট তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক