চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে দুই যুবককে কুপিয়ে জখম

ফাইল ছবি

চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জেরে দুই যুবককে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় পূর্ব বিরোধের জের ধরে দুই যুবককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া, পাল্টা- ধাওয়া ও বাড়ি ভাঙচুরের ঘটনার ঘটে। মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১১টার দিকে পৌর এলাকার ডিজিটাল মোড়ের অদূরে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ার মোহাম্মদ লাভলুর ছেলে মোহাম্মদ দিপু (২১) ও পলাশপাড়ার কামরুজ্জামান টুটুলের ছেলে সাবিব জামান (১৮)।

এদের মধ্যে সাবিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেছেন।

সদর হাসপাতালে চিকিৎসাধীন দিপু বলেন, ‘রাতে ডিজিটাল মোড়ের অদূরে সিহাব নামে একজনের বাড়িতে ভাঙচুর করে দুর্বৃত্তরা। খবর পেয়ে সাবিব হাসানকে সঙ্গে নিয়ে সিহাবের বাড়িতে যাই। সেখানে পৌঁছানো মাত্রই পাঁচ-ছয়জন আমাদের ওপর হামলা চালায়।

আমরা কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। ’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মুস্তাফিজুর রহমান বলেন, দুজনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে। সাবিব হাসানের হাতের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। জখম দিপুকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুজনকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে। তাই আটক ব্যক্তির পরিচয় গোপন রাখা হচ্ছে।

news24bd.tv/রিমু

এই রকম আরও টপিক