চট্টগ্রামে টসের পর বৃষ্টি, খেলা শুরু নিয়ে শঙ্কা 

সংগৃহীত ছবি

চট্টগ্রামে টসের পর বৃষ্টি, খেলা শুরু নিয়ে শঙ্কা 

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে সিরিজের প্রথম টি২০ ম্যাচে হানা দিয়েছিল বৃষ্টি। বাংলাদেশ ইনিংসের শেষ ওভারে নামে বৃষ্টি। যে বৃষ্টি থামে দীর্ঘসময় পর। ফলে পুরো ম্যাচ খেলা সম্ভব হয়নি।

বৃষ্টি পিছু ছাড়লো না সিরিজের দ্বিতীয় ম্যাচেও। চট্টগ্রামে আজ সকাল থেকেই ছিল রোদ-মেঘের লুকোচুরি খেলা। টস হয় ঠিক সময়েই। টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান আয়ারল্যান্ড অধিনায়ক পল স্টার্লিং।

কিন্তু টসের পরেই দমকা হাওয়ার সঙ্গে নেমেছে তুমুল বৃষ্টি। ঝড়ো বাতাসের কারণে টসের পরপরই ঢেকে ফেলা হয় উইকেট ও চারপাশ। এর কিছুক্ষণ পরেই নামে ঝুম বৃষ্টি।

বেরসিক বৃষ্টির আগমনের আগে সিরিজ নিশ্চিতের লক্ষ্যে অপরিবর্তিত একাদশ নিয়ে দল সাজায় বাংলাদেশ। চোট শঙ্কা থাকলেও দলে রয়েছেন রনি তালুকদার। অন্যদিকে, একটি পরিবর্তন রয়েছে আয়ারল্যান্ড দলে। ক্রেইগ ইয়াংয়ের জায়গায় খেলছেন ফিওন হ্যান্ড।

বাংলাদেশ একাদশ
লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, শামীম হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

আয়ারল্যান্ড একাদশ
পল স্টার্লিং, মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, কার্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ফিওন হ্যান্ড, হ্যারি টেক্টর, লরকান টাকার ও বেন হোয়াইট।

news24bd.tv/SHS​​​​​​