অশ্লীলতা ছড়ানোর দায়ে অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ

সংগৃহীত ছবি

অশ্লীলতা ছড়ানোর দায়ে অভিনেত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ধর্মীয় অনুভূতিতে আঘাত ও অশ্লীলতা ছড়ানোর কারণ দেখিয়ে অভিযোগ দায়ের হলো এই অভিনেত্রী নামে। ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের অন্যতম জনবহুল এবং বৃহত্তম শহর ইন্দোরের হিন্দু রক্ষক সংগঠনের আহ্বায়ক ও বিজেপি বিধায়ক মালিনী গৌড়ের ছেলে একলব্য সিং গৌড় এই অভিযোগ করেছেন তাপসীর নামে।

একলব্য নিজের অভিযোগে জানিয়েছে, ইনস্টাগ্রামে ১৪ মার্চ অভিনেত্রী একটি ছবি দেন যেখানে ডিপ নেকলাইনের পোশাক পরেছিলেন তাপসী, আর গলায় ছিল দেবী লক্ষ্মীর চিত্রিত একটি নেকলেস।

এসএইচও ত্রীপুর পিএস এএনআইকে জানিয়েছেন, ‘আমরা একলব্য গৌড়ের থেকে অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে অভিযোগ পেয়েছি যে ল্যাকমে ফ্যাশন সপ্তাহে র‍্যাম্প ওয়াকের সময় ‘দেবী লক্ষ্মী’র লকেট পরে ধর্মীয় অনুভূতি এবং 'সনাতন ধর্ম'-এর ভাবমূর্তিতে আঘাত হেনেছেন তাপসী। ১২ মার্চ এটি অনুষ্ঠিত হয়। ’

হ

তাপসী তাঁর লাল গাউনে একটি ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছিলেন, ‘এই লাল রং আমাকে ছেড়ে কবে যাবে......’।

পোশাকের ডিম নেকলাইন থেকে স্পষ্ট বক্ষবিভাজিকা। আর ঠিক তাঁর উপরেই সেই ‘বিতর্কিত’ নেকলেস, যাতে খচিত আছে দেবী লক্ষ্মীর মূর্তি। এই ছবিতে আগেই আপত্তি তুলেছিলেন নেট-নাগরিকরা।

একজন কমেন্টে লেখেন, ‘এমন অশ্লীল ছবিতে কেন ঠাকুরের মূর্তি। এ কেমন নোংরামি। ’ আরেকজন লেখেন, ‘ফের বলিউডের নোংরামি’

লাল রঙের প্রিন্সেস কাট গাউনে ল্যাকমে ফ্যাশন উইকে হাঁটেন তাপসী পান্নু। পরেছিলেন রিলায়েন্স জুয়েলসের অক্ষয় তৃতীয়া কালেকশন। ফ্যাশন ডিজাইনার মণীশা জয়সিংয়ের হয়ে শো স্টপার ছিলেন তিনি এই শো-তে।

এদিকে, তাপসী পান্নুর তরফে এখনও গোটা ঘটনায় কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

news24bd.tv/রিমু