'দেশে গণ্ডগোল পাকাতে এক এগারোর কুশীলবরা ফের সক্রিয়'

'দেশে গণ্ডগোল পাকাতে এক এগারোর কুশীলবরা ফের সক্রিয়'

নিজস্ব প্রতিবেদক

আগামী নির্বাচন ঘিরে এক এগারোর কুশীলবরা দেশে গণ্ডগোল লাগাতে আবারও সক্রিয় হয়েছে বলে অভিযোগ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

বুধবার (২৯ মার্চ) এক সভায় তিনি বলেন, এই কুশীলবরা বিএনপির সাথে জোট বেঁধে দেশবিরোধী ষড়যন্ত্র করছে। প্রেসক্লাবে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মরণ সভায় অংশ নিয়ে মন্ত্রী আরও বলেন, বিএনপি বুঝতে পেরেছে সঠিক পথে আগামী নির্বাচনে ক্ষমতায় আসতে পারবে না।

তথ্যমন্ত্রী আরও বলেন, ক্ষমতায় আসতে পারবে না জেনেই বিএনপি ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

কিন্তু কোনো লাভ হবে না, শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। এসময়, রাজনীতিতে জিল্লুর রহমানের অবদানের কথা স্মরণ করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, ২০০৮ সালের নির্বাচনে সর্বশক্তি নিয়ে তারা সিট পেয়েছিল ২৯টা। ২০১৪ সালে নির্বাচন থেকে পালিয়ে গিয়েছিল, ২০১৮ সালের নির্বাচনে ডান-বাম, অতিডান-অতিবাম-তালেবান সবাইকে নিয়ে, ড. কামাল হোসেনের মতো মানুষকে হায়ার করেও মহিলা আসনসহ সিট পেয়েছিল মাত্র ৭টি।

আর গত ১৪ বছরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন অগ্রগতি হয়েছে এতে জনগণ তাকে যে আবার নির্বাচিত করবে এবং বিএনপির জ্বালাও-পোড়াও, মানুষ পোড়ানোর অপরাজনীতির কারণে মানুষ যে তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে সেটিও তারা অনুধাবন করতে পেরেছে - যোগ করেন তথ্যমন্ত্রী।

জিল্লুর রহমান পরিষদ আয়োজিত এই সভায় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং প্রয়াত জিল্লুর রহমানের কন্যা তানিয়া রহমান বিশেষ অতিথির বক্তব্য দেন।  তানিয়া রহমান তার প্রয়াত পিতার আত্মার শান্তির জন্য সকলকে প্রার্থনার আবেদন জানান।  এসময় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ তার বক্তৃতায় প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মৃতিচারণ করেন এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

news24bd.tv/FA