চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দু’বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।  

দণ্ডপ্রাপ্তরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর গ্রামের জার্জিস কালু মেকারের ছেলে ইব্রাহিম বাবু, মজিবুর রহমানের ছেলে রাসেল আলী ও লুৎফর রহমানের ছেলে হাসানুজ্জামান টমাস। আজ বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ মোহাঃ আদীব আলী এই আদেশ প্রদান করেন।

 

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১৩ মার্চ র‌্যাব-৫ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোমস্তাপুর উপজেলার সন্তোষপুর বটতলা একটি ব্যাংকের সামনে অভিযান চালায়।

এ সময় ইব্রাহিম বাবু, রাসেল আলী ও হাসানুজ্জামান টমাসকে ১ কেজি ৩০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। এ ঘটনায় র‌্যাব-৫ এর এসআই মাহমুদুল হাসান পরের দিন ১৪ মার্চ ৪ জনকে আসামি করে গোমস্তাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।  

পরে মামলার তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার এসআই বজলুর রশীদ প্রথমে ২০১৯ সালের ২৭ এপ্রিল ও পরে এসআই সোহেল রানা ২০২২ সালের ৩ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

মামলার দীর্ঘ শুনানি ও স্বাক্ষগ্রহণ শেষে আদালতের বিচারক তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও একজনের অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস প্রদান করেন। আসামিদের উপস্থিতিতে এই সাজা প্রদান করা হয়।

news24bd.tv/কেআই