প্যান্ট গায়ে জড়িয়ে ঘুরছেন উরফি

সংগৃহীত ছবি

প্যান্ট গায়ে জড়িয়ে ঘুরছেন উরফি

অনলাইন ডেস্ক

কখনও অর্ধনগ্ন, কখনও বা গায়ে সাপ জড়িয়ে ক্যামেরার সামনে এসে হাজির উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় সবসময়েই ট্রেন্ডিং থাকা চাই তার। বরাবরের মতো এবারও ঘটালেন উদ্ভট কাণ্ড।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিও ক্লিপসে দেখা গেছে, শরীরে জিন্সের প্যান্ট জড়িয়ে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন এই তরুণী।

জিন্সের প্যান্টের দুপাশে কেটে বের করেছেন হাত, জিপারের ঊর্ধ্বাংশ গিয়ে ঠেকেছে গলায়। আর এভাবেই দিব্যি জনসম্মুখে হেঁটে বেড়াচ্ছেন তিনি। এটাই নাকি তার নতুন পোশাক।  তবে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওটি গত জানুয়ারির বলে জানা গেছে।

কমেন্টবক্সে উরফিকে কটাক্ষ করে একজন লিখেছেন, যখনই আমি তাকে দেখি তখনই আমার মনে পড়ে একটি মানসিক হাসপাতালের একজন পাগলের গল্প। যে এর থেকেও ভালো পোশাক পরে ঘুরতো।

বিভিন্ন সময়ে নতুন নতুন পোশাক পরে ভক্তদের চমকে দেন উরফি জাভেদ। রাতের ঘুম কাড়তে পুরোপুরি সিদ্ধহস্ত তিনি তা সকলেই জানে। কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের একগুচ্ছ হট ছবি শেয়ার করে সমালোচিত হন উরফি।

জি-নিউজ জানায়, একটি আস্ত সাপ জড়িয়ে বাড়ির বাইরে এলেন উরফি। আসল সাপ নয়। তিনি যে ড্রেসটি পড়েছেন সেটি দেখতে অবিকল একটি সাপের মতো দেখায়। এর আগেও বারবার নিজের পোশাক এবং বক্তব্যের জন্য বিতর্কে জড়িয়েছেন তিনি। কিছুদিন আগেই মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েছিলেন।

এই রকম আরও টপিক