রাজশাহী মহানগরে পুলিশের এসআই মারধর

প্রতীকী ছবি

রাজশাহী মহানগরে পুলিশের এসআই মারধর

অনলাইন ডেস্ক

ছিনতাইকারীদের মারধর করার সময় ঘটনা স্থলে উপস্থিত হয়ে জনতা কে থামাতে গিয়ে মারধরের শিকার হয়েছেন রাজশাহী মহানগর পুলিশের এক সাব ইন্সপেক্টর (এসআই)। গতকাল রাত ৯ টার দিকে নগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকায় এই ঘটনা ঘটে।  

এ ঘটনায় আজ পুলিশ তিন জনকে গ্রেপ্তার করেছে। মারপিটের শিকার ওই এসআই এর নাম শহিদুল্লাহ কায়সার।

তিনি রাজশাহী নগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ।

স্থানীয়রা জানান, গতকাল রাতে রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকায় সন্দেহভাজন তিন ছিনতাইকারীর বিষয়ে নিয়ে এলাকাবাসীর সাথে কথাকাটাকাটি হয়। সেখানে উপস্থিত হন বোয়ালিয়া থানার শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ কায়সার। ক্ষুব্ধ এলাকাবাসী এসআই শহিদুল্লা কায়সারকে ছিনতাইকারীদের সহযোগী মনে করে মারপিট করে।

 

ছিনতাইকারীদের তিন জনের মধ্যে দুই জন পালিয়ে যান। পরে রাজপাড়া থানার পুলিশ গিয়ে এস আই শহিদুল্লাহ কায়সারকে উদ্ধার করে।  রাতেই এসআই শহিদুল্লাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয় হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ পুলিশ কমিশনার রফিকুল আলম জানান, এই ঘটনায় রাজপাড়া থানায় একটি মামলা করা হয়েছে। তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। নিজ এলাকার বাইরে এ ঘটনার সাথে সম্পৃক্ত হওয়ায় সংশ্লিষ্ট পুলিশ সদস্যকে ক্লোজ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

news24bd.tv/কেআই

এই রকম আরও টপিক