মুস্তাফিজের আইপিএল খেলা নিয়ে যা জানালো বিসিবি

সংগৃহীত ছবি

মুস্তাফিজের আইপিএল খেলা নিয়ে যা জানালো বিসিবি

অনলাইন ডেস্ক

আজ পর্দা উঠতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টি২০ টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)। ১৬তম আসরের উদ্বোধনী দিনে আজ মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স। তাদের প্রতিপক্ষ চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস।

সবকিছু ঠিক থাকলে এবারের আইপিএল মাতাতে দেখা যাবে তিন বাংলাদেশিকে।

নিলামে দল পেয়েছিলেন সাকিব আল হাসান ও লিটন দাস। তাদের কিনে নেয় কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে, দিল্লি ক্যাপিটালস ধরে রেখেছিল পেসার মুস্তাফিজুর রহমানকে। এই তিন ক্রিকেটারের মধ্যে আপাতত মুস্তাফিজুর রহমান পেয়েছেন বিসিবির ছাড়পত্র।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বৃহস্পতিবার জানিয়েছেন, আয়ারল্যান্ডের বিপক্ষে টি২০ সিরিজের পর (৩১ মার্চ) ফ্রি হয়ে যাবেন মুস্তাফিজ। তবে সিরিজ শেষেই ভারত যাচ্ছেন না তিনি। দুইদিন বিশ্রাম নিয়ে আগামী ৩ এপ্রিল ভারতে যাবেন ফিজ।

তবে কলকাতা নাইট রাইডার্সে ডাক পাওয়া সাকিব আল হাসান ও লিটন দাসের ‘আইপিএল ছুটি’ নিয়ে আগের সিদ্ধান্তই বহাল আছে বলে জানালেন জালাল ইউনুস। তিনি বলেন, ‘আমার জানা মতে দুজনেই (আয়ারল্যান্ডের বিপক্ষে) টেস্ট খেলবে। এই পরিকল্পনায় কোনো পরিবর্তন হয়নি। ’

নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, আগাম ছুটির আবেদন করলেও আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলার সিদ্ধান্ত নিয়েছেন লিটন। টেস্ট অধিনায়ক সাকিবকেও আগেভাগে ছাড়তে রাজি নয় বিসিবি।

news24bd.tv/SHS​​​​​​