কবর থেকে কান্নার আওয়াজ, উদ্ধার হলো নারী!

সংগৃহীত ছবি

কবর থেকে কান্নার আওয়াজ, উদ্ধার হলো নারী!

অনলাইন ডেস্ক

কবরের ভেতর থেকে কান্নার আওয়াজ আসতে ছিল। পরে সেখানে গিয়ে ৩৬ বছর বয়সী এক নারীকে জীবিত উদ্ধার করা হয়। গত মঙ্গলবার ব্রাজিলের দক্ষিণ–পূর্বাঞ্চলীয় রাজ্য মিনে জেরাইসের ভিসকোনদে দো রিও ব্রাঙ্কো শহরে এ ঘটনা ঘটে। খবর খালিজ টাইমসের

 

পুলিশ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ভেতর থেকে কেউ সাহায্য চাইছিল, বাইরে থেকে তা শোনা যাচ্ছিল। এরপর সমাধির ইটের দেয়াল ভেঙে পুলিশ ভেতর থেকে একজন নারীকে জীবিত বের করে আনে। তার মাথা ও হাতে আঘাতের ক্ষত ছিল।

পুলিশ আরও জানায়, সোমবার রাতে ভিসকোনদে দো রিও ব্রাঙ্কো শহরে দুর্বৃত্তরা এই নারীকে জীবিত অবস্থায় সমাধিক্ষেত্রের একটি খালি কুঠুরিতে ঢুকিয়ে দেয়াল তুলে তা বন্ধ করে দেয়।

পৌরসভার এই সমাধিক্ষেত্রের কর্মীরা সদ্য ‘সমাহিত করা' একটি সমাধির দেয়ালে রক্তের দাগ দেখতে পেয়ে জরুরি সেবা নম্বরে জানান। একটি গ্যাং এই নারীর বাড়িতে মাদক ও বন্দুক লুকিয়ে রেখেছিল। পরে তা না পেয়ে তারা ওই নারীর ওপর প্রতিশোধ নেয়।

এই নারী পুলিশকে জানিয়েছেন, মুখোশ পরা অবস্থায় দুই তরুণ তার বাড়িতে তল্লাশি চালান এবং তার ও তার স্বামীর ওপর হামলা চালায়।

কবর থেকে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা উন্নতির দিকে বলে জানা গেছে। দেশটির  পুলিশ এখন হামলাকারী দুজনকে খুঁজছে। তাদের বয়স ২০ ও ২২ বছরের মতো।

news24bd.tv/আলী