নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক

পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-এনজেএফ ,ঢাকার  পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়।

এরপর মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

মোনাজাতে এনজেএফের অসুস্থ সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনজেএফের সহ- সভাপতি শফিক বাবু, সঞ্চালনা করেন নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক এস এম ফয়েজ। অসুস্থ থাকায় ইফতার মাহফিলে অংশগ্রহন করতে পারেননি সংগঠনের সভাপতি শাহাদৎ হোসেন নিজাম ও সহ-সভাপতি রিপন আশরাফ।

শুক্রবার (৩১ মার্চ) সন্ধ্যায় রাজধানীর বাংলামোটরস্থ ম্যানিন চাইনিজ রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়।

দোয়া মাহফিল অনুষ্ঠানে ঢাকার বিভিন্ন গণমাধ্যম প্রতিষ্ঠানে কর্মরত নোয়াখালীর সাংবাদিকরা অংশ নেন।  এ সময় নোয়াখালী- চাটখিল, সোনাইমুড়ি আসনের সাবেক সংসদ সদস্য  ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন,  সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ড. বশির আহমেদ, কাষ্টমস কর্মকর্তা বেলাল হোসেন চৌধুরী, আবু নাসের পান্নু, নজরুল ইসলাম বিপ্লব,  প্রমূখ অতিথি হিসেবে অংশ নেন।

সংক্ষিপ্ত বক্তব্য অতিথিরা বলেন- সাংবাদিকরা জাতির বিবেক।  বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে সাংবাদিকদের আরও বেশি বেগমান হওয়ার আহ্বান জানান বক্তরা।

এছাড়া ইফতার মাহফিলে রাজনীতিবিদ,  ব্যবসায়ী ও গন্যমান্য  ব্যক্তিবর্গ ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক- এস কে সৌরভ, যুগ্ম সাধারন সম্পাদক, আলমগীর হোসেন, দফতর সম্পাদক- এফ আই মাসউদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- সাদ্দাম হোসাইন, ক্রীড়া সম্পাদক- ইসমাইল হোসেন টিটু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- সৈয়দ মো. শহীদুল ইসলাম ও নারী বিষয়ক সম্পাদক- ফাতেমা কাউসার। কার্যনির্বাহী সদস্য- ইমতিয়াজ উদ্দিন ও ফয়েজ বিন আকরামসহ অনেকে  উপস্থিত ছিলেন।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর