ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় ইজিবাইকচালক নিহত 

সংগৃহীত ছবি

ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় ইজিবাইকচালক নিহত 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুণ্ডতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে এক ইজিবাইকচালক নিহত হয়েছেন। শুক্রবার (৩১ মার্চ) বিকেলে হরিণাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।  এ ঘটনার প্রতিবাদে ছাত্রলীগ নেতার বাড়িসহ ৫টি বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছে নিহতের সমর্থকরা।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হরিণাকুণ্ড জোড়াপুকুরিয়া গ্রামের আওয়ামী লীগ নেতা জামালা উদ্দিন ও খবির হোসেনের সমর্থকদের মাঝে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

গত ২৫ ফেব্রুয়ারি জামালের চাচাতো ভাই জীবনকে কুপিয়ে গুরুতর যখম করে খবিরের লোকজন। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ কয়েকজনকে গ্রেফতার করে। আসামিরা জামিনে বের হয়ে এলে গত দু’দিন ধরে এলাকায় উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার বিকেলে আছরের নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় হরিণাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে জামালের সমর্থক রবিউল ইসলামকে কুপিয়ে যখম করেন খবিরের সমর্থকরা।
সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়। সেখানে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে হামলাকারী হরিণাকুণ্ড পৌর ছাত্রলীগের সভাপতি পলাশের বাড়িসহ ৫ জনের বাড়িতে আগুন ধরিয়ে দেন নিহতের সমর্থকরা। খবর পেয়ে ঝিনাইদহ ও হরিণাকুণ্ড ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  

এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি স্বজনদের।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক