মোংলায় বিদেশি সিগারেটসহ 
এক চোরাকারবারিকে আটক 

মোংলায় বিদেশি সিগারেটসহ  এক চোরাকারবারিকে আটক 

বাগেরহাট প্রতিনিধি:

শুল্ক ফাঁকি দিয়ে চোরই ভাবে নৌপথে বাগেরহাটের মোংলায় আনা কেন্ট ব্রান্ডের ২ কার্টুন বিদেশি সিগারেট জব্দ করা হয়েছে। এ সময় দুই চোরাকারবারি পালিয়ে গেলেও রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।  

শনিবার (১ এপ্রিল) ভোররাতে মোংলা বন্দরের পশুর চ্যানেল সংলগ্ন কানাইনগর বেড়িবাঁধ এলাকা হতে তাকে আটক করা হয়। আটক চোরাকারবারি সুজন মোংলার এলাকার কানাইনগর কুদ্দুস হাওলাদারের ছেলে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, শনিবার ভোররাতে মোংলার কানাইনগরের মোংলা বন্দরের পশুর চ্যানেলে বেড়ি বাঁধে শুল্ক ফাঁকি দিয়ে চোরই ভাবে নৌপথে আনা বিদেশি সিগারেট হাত বদল হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযানে নামে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনজন চোরকারবারি কৌশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকে রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন নামে একজনকে আটক করা হয়। তার কাছ থেকে ২ লাখ ৮৫ হাজার টাকা মূল্যের ২টি কার্টুনে থাকা কেন্ট ব্রান্ডের ৯৫০ প্যাকেট বিদেশি সিগারেটের উদ্ধার করা হয়।  

এ সময়ে কানাইনগর এলাকার সোবাহান হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার(৫৪) ও ইব্রাহিম হাওলাদারের ছেলে আব্দুল হাই (৪৭) নামে দুই চোরাকারবারি পালিয়ে যায়।

পালিয়ে যাওয়া দুই চোরাকাবারিকে আটক করতে পুলিশ অভিযান চলছে। আটক চোরাকারবারি নামে মামলা দিয়ে দুপুরে বাগেরহাট আদালতে পাঠানোর বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

news24bd.tv/কেআই