নিয়ন্ত্রণ হারিয়ে দ্বিতল ভবনে তেলবাহী ট্যাংকলরির ধাক্কা

নিয়ন্ত্রণ হারিয়ে দ্বিতল ভবনে তেলবাহী ট্যাংকলরির ধাক্কা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে কর্দমাক্ত মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে দ্বিতল ভবনে তেলবাহী ট্যাংকলরির ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে দুটি ভবন। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। আজ শনিবার ভোর ৫ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলকার শান্তিমোড়ের মৃধাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।  

জানা গেছে, শন্তিমোড় সংলগ্ন আজাইপুর বিল সংস্কারের কর্দমাক্ত মাটি ট্রাক্টরে করে শহরের বিভিন্ন সড়ক দিয়ে পরিবহন করায় শান্তি মোড় থেকে বিশ্বরোড, বটতলাহাট, নতুন হাটসহ বিভিন্ন সড়ক-মহাসড়কে কাদামাটি জমে পড়ে যায় এবং গতরাতের বৃষ্টিতে মাটি পিচ্ছিল হয়ে যাওয়ায় সড়কে ভারি যানবাহন ও ইজিবাইক, মোটরসাইকেলসহ সব ধরনের যানবাহন চলাচলের সময় নিয়ন্ত্রণ রাখতে হিমসিম খাচ্ছে চালকরা।

 

এমন অবস্থায় আজ শনিবার ভোর ৫টার দিকে রাজশাহী গামী একটি তেলবাহী ট্যাংকলরি (ঢাকা-মেট্রো-৪১-০১০৯) শহরের শান্তি মোড়ের কাছে কর্দমাক্ত পিচ্ছিল মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দ্বিতল ভবনে আঘাত করে। এতে দুটি ভবনসহ একটি বৈদ্যুতিক পিলারা ক্ষতিগ্রস্ত হয়। তবে বৈদ্যুতিক পিলারে ধাক্কা লাগার কারণে বড় ধরনের দুর্ঘটনা থেকে ভবনে থাকা মানুষজন বেঁচে যায় বলে স্থানীয়রা জানান। দ্রুত সড়কের কাদামাটি পরিস্কার না করলে যে কোন সময় ভয়াবহ দুর্ঘটনার আশঙ্কা করছেন এলাকাবাসী।

news24bd.tv/কেআই