ইয়াবাসহ বিরামপুরের এক ইউপি সদস্য আটক

ইয়াবাসহ বিরামপুরের এক ইউপি সদস্য আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর উপজেলার আকরামুল হক নামের এক ইউপি সদস্যসহ দুই ইয়াবা কারবারিকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

শনিবার (১ এপ্রিল) গভীর রাত দেড়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোলচত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক আকরামুল হক (৪৭) বিরামপুর কঞ্চিগাড়ি গ্রামের নজিবুদ্দিনের ছেলে।

সে স্থানীয় ৪নং দিওড় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান সদস্য।

র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। র‍্যাব জানায়, শনিবার (১এপ্রিল) রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন গোল চত্বর মোড় এলাকায় অবস্থান নেয় র‍্যাব সদস্যরা। এসময় র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে দুই জন দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।

পরে তাদের হাতে থাকা একটি শপিং ব্যাগ হতে ৫৩৮০ (পাঁচ হাজার তিনশত আশি) পিস ইয়াবা এবং নগদ ১,৭০০ (এক হাজার সাতশত) টাকা উদ্ধার করা হয়।

এদিকে আকরামুল হকের বিষয়ে স্থানীয় বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক মণ্ডল বলেন, আকরামুল এক চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার নামে নবাবগঞ্জ এবং বিরামপুর থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। মাদক মামলা, পরিষদে অনুপস্থিত এবং আইন বহির্ভূত কাজ করার কারণে গত দুমাস তাকে পরিষদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক