গার্লফ্রেন্ডের সঙ্গে থাকতে স্ত্রীর কাছে নিজের মৃত্যুর নাটক ফাঁদলেন স্বামী

প্রতীকী ছবি

গার্লফ্রেন্ডের সঙ্গে থাকতে স্ত্রীর কাছে নিজের মৃত্যুর নাটক ফাঁদলেন স্বামী

অনলাইন ডেস্ক

একজন নারী তার জীবনের একটি অবিশ্বাস্য গল্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হয়েছেন। স্বামী আর বেঁচে নেই। ওই নারীকে এমনটাই ভাবতে বাধ্য করা হয়েছিলো। তিনি অভিযোগ করেছেন যে প্রেমিকার সাথে অন্য দেশে চলে যাওয়ার জন্য মৃত্যুর নাটক ফেঁদেছিলেন ওই ব্যক্তি।

ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোর বাসিন্দা আনেসা রসি এই ঘটনার কথা টিকটকে বলেছেন। আনেসার দাবি তার স্বামী টিম প্রেমিকার সাথে মেক্সিকোতে স্থানান্তরিত হওয়ার জন্য  তার মৃত্যুকে হাতিয়ার করেছিলেন।  

ভিডিওতে আনেসা বলেন যে, তিনি তার স্বামীর শেষকৃত্যের জন্যও প্রস্তুত ছিলেন। আশ্চর্যজনকভাবে, কয়েক মাস পরে জানতে পারলেন যে তার স্বামী এখনও বেঁচে আছেন।

আনেসা বলেছেন যে তার স্বামীর মৃত্যুর খবর তাদের বিবাহবিচ্ছেদের মধ্যে এসেছিল। দম্পতির বিচ্ছেদ হবার মাত্র কয়েক মাস পরে আনেসার কাছে খবর আসে তাঁর স্বামী আত্মহত্যা করেছে। টিমের বাবা-মা তাকে খবরটি জানিয়েছিলেন। পরবর্তীকালে, আনেসা তার শেষ আচারের প্রস্তুতি শুরু করেন।

এমনকি টিমের পরিবারও এই মৃত্যুর নাটকে সমানভাবে জড়িত ছিলো। তাই বিবাহবিচ্ছেদ হয়ে যাবার কারণে টিমের শেষকৃত্যে আনেসাকে না আসার পরামর্শ দেয়া হয়েছিলো।  

আনেসা দাবি করেছিলেন যে তাকে টিম এবং তার পরিবার অন্ধকারে রেখেছিল। অবশেষে সামাজিক মিডিয়ার মাধ্যমে মেক্সিকোতে টিমের বর্তমান জীবন সম্পর্কে জানতে পেরেছিলেন আনেসা। শুধু তাই নয়  টিমের প্রায় ছয় বছর ধরে মেক্সিকোতে এক নারীর সাথে সম্পর্ক ছিল। যদিও বিষয়টি জানার পর টিম টিকটকে গিয়ে সব অভিযোগ অস্বীকার করেছেন।  তিনি দাবি করেছেন নিজের মৃত্যু নিয়ে কখনোই কোনো মিথ্যে কথা বলেননি। শুধু তাই নয়, আনেসা বিবাহবিচ্ছেদে রাজি ছিলেন না বলেই নাকি মেক্সিকোতে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন টিম, এমনটাই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় ।

news24bd.tv/আলী