সন্তান জন্ম দিয়ে বিপাকে প্রবাসীর স্ত্রী

প্রতীকী ছবি

সন্তান জন্ম দিয়ে বিপাকে প্রবাসীর স্ত্রী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কুমিল্লার নাঙ্গলকোটে আবুল কাশেম নামে এক যুবক প্রবাসীর স্ত্রীকে বেশ কয়েকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ফলে নারী গর্ভবতী হয়ে পড়েন এবং একটি পুত্র সন্তান প্রসব করেন।  

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে কাল নাঙ্গলকোট থানায় একটি মামলা করেছেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত আবুল কাশেমকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত কাশেম উপজেলার বটতলী ইউনিয়নের কাশিপুর গ্রামের পূর্ব পাড়ার মৃত ইউনুছ মিয়ার ছেলে। ধর্ষিতা নারীর (২৬) স্বামীর বাড়ি একই গ্রামে।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই সন্তান নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করছিলেন ওই নারী। গেল বছরের ১০ অক্টোবর গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে আবুল কাশেম তার ঘরে ঢুকে পড়ে।

এরপর জোরপূর্বক তাকে ধর্ষণ করে।  

পরবর্তীতে এ ঘটনার কথা প্রকাশ করে দেবে- এমন হুমকি দিয়ে বেশ কয়েকবার প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে কাশেম। এতে ওই নারী গর্ভবতী হয়ে পড়েন। কয়েক মাস আগে প্রবাসী স্বামী দেশে আসলেও ভয়ে স্বামীকে বিষয়টি জানাননি তিনি।

অবশেষে গেল ১৩ সেপ্টেম্বর স্বামীর বাড়িতে প্রবাসীর স্ত্রী একটি পুত্রসন্তান প্রসব করেন। এ নিয়ে বিপাকে পড়েন তিনি। এরপর ওই নারী তার স্বামী এবং বাড়ির লোকজনকে বিষয়টি জানান।

মঙ্গলবার সকালে প্রবাসীর স্ত্রী নিজেই বাদী হয়ে আবুল কাশেমকে একমাত্র অভিযুক্ত করে থানায় একটি মামলা করেন। পরে উপজেলার বটতলী এলাকায় অভিযান চালিয়ে আবুল কাশেমকে গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ‌‘প্রবাসীর স্ত্রী এ ঘটনায় বাদী হয়ে থানায় মামলা করলে আমরা আসামিকে গ্রেপ্তার করি ও আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠাই। ’


অরিন▐ NEWS24

সম্পর্কিত খবর