আগামীকাল পৃথক ম্যাচে মাঠে নামছে বসুন্ধরা কিংস-শেখ জামাল

সংগৃহীত ছবি

আগামীকাল পৃথক ম্যাচে মাঠে নামছে বসুন্ধরা কিংস-শেখ জামাল

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের দ্বিতীয় পর্ব শুরু হতে যাচ্ছে আগামীকাল শুক্রবার থেকে। প্রথম পর্বের পর দ্বিতীয় পর্বের মধ্যকার ছিল ৪১ দিনের বিরতি। মধ্যবর্তী দলবদল এবং জাতীয় দলের ম্যাচের জন্য লিগে এই বিরতি চলছিল।

শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের প্রথম দিন ম্যাচ রয়েছে তিনটি।

ময়মনসিংহ রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস খেলবে উত্তরার আজমপুর ফুটবল ক্লাবের বিপক্ষে। রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আবাহনী খেলবে আরেক নবাগত ফর্টিস এফসির বিপক্ষে এবং মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব খেলবে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে।

প্রথম পর্ব শেষ হ্যাটট্রিক চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস পূর্ণ ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে। ২১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আবাহনী এবং ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে পুলিশ ফুটবল ক্লাব।

চতুর্থস্থানে আছে শেখ রাসেল ক্রীড়া চক্র এবং পঞ্চম স্থানে আছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। দুই ক্লাবই সমান ১৪ পয়েন্ট নিয়েছে। ১২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে আছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

এবার ইউরোপিয়ান আদলে লিগ আয়োজন করছে বাফুফে। এর মধ্যেই গত মঙ্গলবার ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচ দিয়ে ক্লাব ফুটবল আবারও মাঠে গড়িয়েছে।

news24bd.tv/SHS