জিমের টাকা নিয়ে 'গায়েব'? এমন অভিযোগের মুখে যা বললেন শ্রাবন্তী 

সংগৃহীত ছবি

জিমের টাকা নিয়ে 'গায়েব'? এমন অভিযোগের মুখে যা বললেন শ্রাবন্তী 

অনলাইন ডেস্ক

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ব্যক্তিগত জীবন নিয়ে অনেক সময়ই সমালোচনা শিকার হয়েছিলেন। এবার ফের বিতর্কে জড়ালেন অভিনেত্রী। জিম খুলে অনেকের কাছেই টাকা নিয়েছিলেন নাকি তিনি। কিন্তু ফেরত দেননি বলে অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

তবে এ প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

গতকাল শুক্রবার থেকে একের পর এক অভিযোগ। তবে চুপ ছিলেন তিনি। অবশেষে ক্ষোভ উগরে অভিনেত্রী বলেন, 'বহু দিন হলো আমি এই জিমের সঙ্গে যুক্ত নই।

হ্যাঁ, এটা ঠিক যখন জিমটি খোলা হয়েছিল তখন আমি ছিলাম। কিন্তু বহু দিন হয়ে গেল কোনও যোগাযোগ নেই এই জিমের সঙ্গে আমার। টাকাপয়সার কোনও লেনদেনও কেউ দেখাতে পারবেন না। '

তিনি বলেন, 'সবাই আসলে আমায় নিয়ে চর্চা করে মজা পায়। ভিউ বেশি আসে বলে হয়তো এমনটা করে। কিন্তু সবাই ভুলে যাচ্ছে, দিনের শেষে আমিও একটা মেয়ে। আমারও সন্তান আছে। আমার একটা পরিবারও আছে। এই ঘটনায় আমি খুবই বিরক্ত। একদমই ভালো লাগছে না আর। '

কয়েক মাস আগে মধ্যমগ্রামের স্টার মলে 'দ্য ফিটনেস এম্পায়ার' নামক জিমটি খোলা হয়। যেখানে ভর্তির জন্য প্রত্যেকের থেকে সাড়ে সাত হাজার টাকা নেওয়া হয়েছিল। পার্সোনাল ট্রেনারের জন্য নেওয়া হয় চার হাজার টাকা। হোলির জন্য বন্ধ ছিল জিম। তারপর থেকে আর খোলেনি সেই জিম। কর্তৃপক্ষের সঙ্গে অনেক বার যোগাযোগের চেষ্টাও করেছিলেন গ্রাহকরা। কিন্তু যোগাযোগ না করতে পেরে তাঁরা পুলিশের দ্বারস্থ হন। তবে এই জিমে শ্রাবন্তী ছাড়াও রয়েছেন আরও দু’জন মালিক।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

news24bd.tv/রিমু