ব্যবসায়ীর স্ত্রীর গলায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই, আটক ২

ব্যবসায়ীর স্ত্রীর গলায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই, আটক ২

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশে ব্যবসায়ীর স্ত্রীর গলায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের আরেক সহযোগী পালিয়েছে বলে জানা যায়। শনিবার রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ৮নং ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীরা হলো নাটোরের গুরুদাসপুর উপজেলার বিলহরি (হরদমা) এলাকার হায়দার খানের ছেলে রানা খান (২৫) ও মিন্টু মণ্ডলের ছেলে রতন আলী (২২)।

পালিয়ে যাওয়া সহযোগী একই গ্রামের সুলতান আলীর ছেলে শাকিল আহমেদ (২৩)।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম জানান, শনিবার রাতে তাড়াশ সদরের সরদাপাড়ার ব্যবসায়ী জামিল আহমেদ তার স্ত্রীকে সাথে নিয়ে পাবনা জেলার চাটমোহরের সাইকোলা এলাকায় শ্বশুরবাড়ি থেকে তাড়াশ আসার পথে উপজেলার ৮নং ব্রীজ এলাকায় পৌছালে ৩ ছিনিতাইকারী তাদের পথরোধ করে।  

এ সময় জামিলের স্ত্রীর গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল নিয়ে চলে যায়। পরে তাড়াশ থানার টহল টিম খবর পেয়ে ছিনতাইকারীদের পেছনে ধাওয়া দেয়।

এ সময় মোবাইল ফোনের মাধ্যমে অন্যন্য লোকের কাছে খবর পৌছালে কুন্দইল এলাকার স্থানীয় জনতা রাস্তা অবরোধ করে ছিনতাইকারীদের আটক করে গণধোলাই দেয়।  

ওসি আরও জানান, দেশীয় অস্ত্রসহ ২জনকে আটক করে পুলিশে সোর্পদ করেন স্থানীয়রা। রাতে জামিল হাসান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। রোববার দুপুরে আদালতের মাধ্যমে আটক আসামীদের জেল-হাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv/কেআই