অবশেষে দিল্লির একাদশে মুস্তাফিজ
অবশেষে দিল্লির একাদশে মুস্তাফিজ

সংগৃহীত ছবি

অবশেষে দিল্লির একাদশে মুস্তাফিজ

অনলাইন ডেস্ক

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের উদ্বোধনী ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। তবে দলটি একে একে তিন ম্যাচ খেলে ফেললেও একাদশে সুযোগ পাচ্ছিলেন না কাটার মাস্টার। অবশেষে অপেক্ষা ঘুচলো মুস্তাফিজের। আজ মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে দিল্লির একাদশে রয়েছেন ফিজ।

দিল্লির হয়ে মুস্তাফিজ প্রথম ম্যাচ থেকেই খেলবেন, এমন প্রত্যাশাই ছিল সবার। সেটা আরও বাড়ে ফ্র্যাঞ্চাইজিটি তড়িঘড়ি করে প্রাইভেট জেটে করে তাকে দিল্লি উড়িয়ে নেওয়ায়। তবে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে তাকে বেঞ্চেই বসিয়ে রাখে দিল্লির টিম ম্যানেজমেন্ট। পরের দুই ম্যাচেও ফিজের জায়গা হয় ওই বেঞ্চে।

তবে মুস্তাফিজকে বসিয়ে রেখে সবকটি ম্যাচ হারার পরেই চোখ খুলেছে দিল্লির। আজ মুম্বাইয়ের বিপক্ষে একাদশে রাখা হয়েছে তাকে। দক্ষিণ আফ্রিকান ব্যাটার রাইলি রুশোকে বসিয়ে সুযোগ দেওয়া হয়েছে তাকে।  

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুম্বাইয়ের বিপক্ষে টসে হেরে এরই মধ্যে ব্যাটিংয়ে নেমেছে স্বাগতিক দল।

দিল্লি ক্যাপিটালস একাদশ 
পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মনিশ পান্ডে, যশ ধুল, রভম্যান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, অভিষেক পোরেল (উইকেটরক্ষক), কুলদীপ যাদব, আনরিখ নর্কিয়া, মুস্তাফিজুর রহমান।  

মুম্বাই ইন্ডিয়ানস একাদশ 
রোহিত শর্মা (অধিনায়ক), ঈশান কিষাণ (উইকেটরক্ষক), ক্যামেরুন গ্রিন, সূর্যকুমার যাদব, তিলক বর্মা, নেহাল ভাধেরা, ঋত্বিক শোকেন, রাইলি মেরেডিথ, আরশাদ খান, পীযূষ চাওলা, জেসন বেহরেনডর্ফ।

news24bd.tv/SHS