কুমিল্লায় বিদ্যুতায়িত হয়ে ৪ জনের মৃত্যু

ঘটনাস্থলে জনতার ভিড়

কুমিল্লায় বিদ্যুতায়িত হয়ে ৪ জনের মৃত্যু

হুমায়ূন কবির জীবন • কুমিল্লা প্রতিনিধি

পল্লী বিদ্যুতের তার আচমকা ছিড়ে পড়লো চলন্ত সিএনজি চালিত অটোরিকশার ওপর। সঙ্গে সঙ্গে যানবাহনটি বিদ্যুতায়িত হয়ে নিভে গেল একই পরিবারের তিন সদস্যসহ ৪ জনের প্রাণ।

আজ (২১ সেপ্টেম্বর, শুক্রবার) দুপুর ১২টায় এমনই এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে কুমিল্লার নাঙ্গলকোটের মোকরা ইউনিয়নের বাঘমারায়। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

নিহতদের ২জন মাওলানা রয়েছেন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের তার পরিবারের সদস্যদের নিয়ে একই উপজেলার ঠোল্লাপাড়া গ্রামে মেয়ের শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টায় তাদের বহনকারী সিএনজি চালিত অটোরিকশাটি  দোলখার-নাঙ্গলকোট সড়কের বাঘমারায় আসার পর পল্লী বিদ্যুতের তার তাদের সিএনজির ওপর পড়ে।  

news24bd.tv

এতে বিদ্যুতায়িত হয়ে মাওলানা আবু তাহের, তার ছেলে মাওলানা আবু বায়েদী, মেয়ে ফাহিমা আক্তার, সিএনজি চালক সরওয়ার হোসেন ঘটনাস্থলেই মারা যায়।

 

বিদ্যুতায়িত হয়ে ছিঁটকে পড়ায় বেঁচে যান মাওলানা আবু তাহেরের স্ত্রী মরিয়ম নেসা ও শিশু আবদুল্লাহ আল আমিন। তাদের নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

নাঙ্গলকোট পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের উদ্ধার করেছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  



জীবন▐ অরিন▐ NEWS24 

সম্পর্কিত খবর